শিরোনাম
◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শহীদ আবু সাঈদ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ

গত ১২ জুলাই অনুষ্ঠিত ১৮তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন বেরোবির মেধাবী শিক্ষার্থী শহীদ আবু সাঈদ। আজ সোমবার (১৪ অক্টোবর) শিক্ষক নিবন্ধনের সেই লিখিত পরীক্ষার ফল প্রকাশ হলো। উত্তীর্ণ হয়েছেন আবু সাঈদ কিন্তু তিনি আর বেঁচে নেই। 

ছাত্র-জনতার আন্দোলনে স্বৈরাচারী শাসকের পুলিশের নির্মম গুলিতে গত ১৬ জুলাই নিজ বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে নিহত হন এই বীর।
 
ইবতেদায়ী শিক্ষা শাখায় পাশ করেছেন আবু সাঈদ (রোল-২০১২৫৬২৯৭)। শিক্ষক হয়ে পাশে দাড়াতে চেয়েছিলেন পরিবারের তথা সমাজের। কিন্তু ঘাতকের বুলেটে ক্ষতবিক্ষত আবু সাঈদ আজ কেবলই ইতিহাস। আর ইতিহাস হয়ে রইলো এই পরীক্ষার ফল।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়