শিরোনাম
◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৮ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টিএসসিতে তোলা ত্রাণের টাকা খরচ হবে উত্তরবঙ্গের বন্যায়

রোববার (২৯ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমম্বয়ক আব্দুল কাদের এই তথ্য জানান। উত্তরবঙ্গে বন্যাকবলিত এলাকায় ত্রাণ কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।  

তিনি বলেন, সম্প্রতি দেশের দক্ষিণাঞ্চল, পূর্ব ও উত্তর পূর্বাঞ্চলে বন্যাকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ওঠানো অর্থ এই ত্রাণ কার্যক্রমে ব্যয় হবে। ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য প্রাথমিকভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে আমরা উত্তরবঙ্গের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করেছি। পরে টিএসসি মিলনায়তনেও একবার ফের আলোচনা করা হয়েছে। খুব শিগগিরই কার্যক্রম ঘোষণা করা হবে।  

এর আগে টিএসসির ত্রাণ কার্যক্রমে মোট ১১ কোটি ১০ লাখ ১৩ হাজার ৫৬৯ টাকা সংগ্রহ হয়েছে। এরমধ্যে প্রয়োজনীয় পণ্য, সেচ্ছাসেবকদের খাবারসহ কয়েকটি খাতে সর্বমোট ব্যয় হয়েছে ১ কোটি ৭৫ লাখ ১২ হাজার ৭৯৪ টাকা। এসব ব্যয়ের পর তহবিলে ৯ কোটি ৩৫ লাখ ৭৭৫ টাকা অবশিষ্ট রয়েছে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়