শিরোনাম
◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস ◈ প্রায় ৯ ঘণ্টা পর আল্টিমেটাম দিয়ে শাহবাগ ছাড়লেন আউটসোর্সিং কর্মীরা

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাসায় বিশ্রামে অনিক, দ্রুতই পুরোপুরি সুস্থ হবে আশা বাবার

জবি প্রতিনিধি: [২] কোটা সংস্কার আন্দোলনের সময় গুলিবিদ্ধ হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী অনিক দাস হাসপাতাল থেকে রিলিজ পেয়ে এখন নিজেদের বাড়িতে বিশ্রামে রয়েছেন। অনিক দ্রুতই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে বলে আশাবাদী তার বাবা স্বপন দাস। 

[৩] তিনি আমাদের নতুন সময়কে বলেন, ১৪দিন পর হাসপাতাল থেকে রিলিজ পেয়েছে অনিক। সে মোটামুটি সুস্থ। এখন ডাক্তারের পরামর্শ অনুযায়ী পুরোপুরি বিশ্রামে আছে। আশা করা যায় কয়েকদিন বিশ্রাম নিলেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে অনিক। আপাতত তাকে কেবল তরল খাবার খাওয়ানো হচ্ছে। 

[৪] গত ১৬ জুলাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে কোটা সংস্কারের দাবিতে মিছিল বের করে আন্দোলনকারী শিক্ষার্থীরা। মিছিলটি রায়সাহেব বাজার অভিমুখে  গেলে অলিগলি থেকে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু হয়। সেসময়  মার্কেটিং বিভাগের অনিক সহ জবির চারজন শিক্ষার্থী গুলিবিদ্ধ হন। গুলিতে অনিকের খাদ্যনালী ফুটো হয়ে যায়।

[৫] পরবর্তীতে ওই চার শিক্ষার্থীকে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

[৬] অনিকের চিকিৎসার যাবতীয় খরচ জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বহন করেছে বলে জানা গেছে। এছাড়া বুধবার (৩১ জুলাই) হাসপাতাল থেকে রিলিজ পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকেই ব্যক্তিগত গাড়ির মাধ্যমে তাকে বাড়ি পর্যন্ত পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়। 

[৭] জবির মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ বলেন, অনিক এখন তার বাড়িতে আছে। তার অবস্থা আগের চেয়ে বেশ ভালো। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়