শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৮ জুলাই, ২০২৪, ০৪:১৪ সকাল
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জাবির হলে নেই বিদ্যুৎ, গেটের বাইরে বিজিবি

নিজস্ব প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বুধবার বিকেল থেকে পুলিশের সঙ্গে সংঘর্ষের পর রাতে বিভিন্ন হলে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা। এদিকে রাত সাড়ে ১০টা থেকে হলে বিদ্যুৎ নেই বলে জানিয়েছেন শিক্ষার্থীরা। 

বিদ্যুৎ না থাকায় পানি সরবরাহও বন্ধ হয়ে যেতে পারে।

রাতে কয়েকজন শিক্ষার্থীকে হল থেকে বেরিয়ে ক্যাম্পাস ছাড়তে দেখা গেছে।

এদিকে ক্যাম্পাসের ভেতরে প্রধান ফটকের কাছে পুলিশের সাঁজোয়া যান প্রস্তুত আছে। ক্যাম্পাসের বাইরে বিজিবি মোতায়েন করা আছে।

বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি জাবি প্রক্টর আলমগীর কবিরকে একাধিকবার ফোন দিলেও, তিনি ফোন ধরেননি।

এর আগে, সন্ধ্যায় প্রশাসনিক ভবন থেকে অবরুদ্ধ উপাচার্যকে বের করে নিয়ে আসে পুলিশ।

বিকেলে ক্যাম্পাসে প্রবেশের পর পুলিশ শিক্ষার্থীদের লক্ষ্য করে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এতে শতাধিক শিক্ষার্থী আহত হয় ও একপর্যায়ে তারা ছত্রভঙ্গ হয়ে বিভিন্ন হলে গিয়ে অবস্থান নেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়