শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১২ জুলাই, ২০২৪, ০৯:৩৫ রাত
আপডেট : ০৪ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের নিন্দা আন্দোলনকারীদের

মুযনিবীন নাইম: [২] চলমান কোটা সংস্কার আন্দোলনে সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের নিন্দা জানিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

[৩] শুক্রবার সন্ধ্যায় এক বিবৃতিতে নিন্দা জানান আন্দোলনের সমন্বয়করা।

[৪] বিবৃতিতে তারা বলেন, বৃহস্পতিবার কোটা সংস্কার আন্দোলন চলাকালে কিছু অতিউৎসাহী ব্যক্তি ‘সময় টিভি’র সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করেছে যা অত্যন্ত নিন্দনীয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সব সময় গণমাধ্যম কর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। আমাদের প্রতি গণমাধ্যমের কর্মীদের আচরণও ছিল একই রকম সৌহার্দ্যের। এই পারস্পরিক সুসম্পর্ককে নষ্ট করার চেষ্টা কিছু অতিউৎসাহী, অছাত্র-কুছাত্রদের দ্বারা হয়েছে, যা ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’ কখনোই সমর্থন করে না।

[৫] তারা বলেন, গত ৫ জুন থেকে চলমান আন্দোলনে গণমাধ্যম কর্মীরা নিরলস পেশাদারত্বের পরিচয় দিয়েছেন। তাদের এই অক্লান্ত প্রচেষ্টার জন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে আবারও গণমাধ্যমকে ধন্যবাদ জানাই আমাদের আন্দোলনের সঠিক বার্তা বাংলাদেশের জনসাধারণের কাছে পৌঁছে দেওয়ার জন্য। বৃহস্পতিবারের দুঃখজনক ঘটনাটি আমাদের আন্দোলনের মূল উদ্দেশ্য এবং নীতির পরিপন্থি। এর দায়ভার সম্পূর্ণভাবে ওই অতিউৎসাহী ব্যক্তিদের ওপর বর্তায়, যারা আমাদের শান্তিপূর্ণ আন্দোলনকে বিঘ্নিত করার চেষ্টা করেছে।

[৬] আন্দোলনের সমন্বয়করা বলেন, আমরা স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সব সময় শান্তিপূর্ণ উপায়ে নিজেদের দাবির পক্ষে সোচ্চার থাকবে। সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের মতো কোনো ঘটনাকে আমরা কোনোভাবেই সমর্থন করি না এবং এর বিরুদ্ধে সব সময় আমাদের সোচ্চার অবস্থান থাকবে। আমরা সব সংবাদ মাধ্যম এবং তাদের কর্মীদের প্রতি আহ্বান জানাই, তারা আমাদের সঙ্গে আগের মতোই সহযোগিতামূলক সম্পর্ক বজায় রাখবেন এবং নিজেদের পেশাদারত্বের পরিচয় দিয়ে আমাদের আন্দোলনের সঠিক চিত্র তুলে ধরবেন। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়