শিরোনাম
◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকার ব্যবসায়ীদের সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি রোধে কাজ করছে : মাহফুজ আলম

মনিরুল ইসলাম  ঃ  প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম বলেছেন,বিগত ফ্যাসিস্ট সরকারের যারা বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছিল। তাদের প্রত্যেককে বিচারের আওতায় আনা হবে।

তিনি বলেন,  অন্তর্বর্তী সরকার ক্ষমতাচ্যুত ফ্যাসিবাদী সরকারের সকল সহযোগীদের বিচারের আওতায় আনতে প্রতিশ্রুতিবদ্ধ।

শনিবার রাতে ফরেন সার্ভিস একাডেমিতে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। তিনি  বলেন, সরকারের বয়স মাত্র দুই মাস এবং এই সংক্ষিপ্ত সময়ের মধ্যে সংস্কার কাজ এবং দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় অগ্রাধিকার দিয়েছে সরকার। 

তিনি আরও বলেন, এই সময়ের মধ্যে ফ্যাসিস্টের সহযোগী এবং গণহত্যার সাথে জড়িত অনেককে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের অবস্থান অত্যন্ত স্পস্ট, তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে।

এক প্রশ্নের জবাবে বিশেষ সহকারী বলেন, সরকার ব্যবসায়ীদের সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি রোধে কাজ করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়