শিরোনাম
◈ মধ্যরাতে পঞ্চগড় এক্সপ্রেসের ৬ বগি লাইনচ্যুত, ভোগান্তিতে যাত্রীরা ◈ ছাত্রলীগ নিষিদ্ধ করায় ছাত্র সংগঠনগুলোর আচরণে কোনো পরিবর্তন আসবে? ◈ মসজিদ দখল নেওয়াকে কেন্দ্র করে তাবলীগ জামাতের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩০ (ভিডিও) ◈ ২৪ কোটি ডলার রিজার্ভ বেড়েছে এক মাসে  ◈ সমন্বয়কের ভুয়া পরিচয়ে স্বর্ণালংকার-টাকা লুট, আটক ২ ◈ সেনাপ্রধান ও সেনা কর্মকর্তাদের অপসারণের তালিকা নিয়ে ওয়াশিংটন পোস্টের নামে ভুয়া প্রতিবেদন প্রচার ◈ এসবি-পিবিআই-শিল্পাঞ্চলে পুলিশে প্রধান হলেন যারা ◈ সরকারি চাকরিতে নিষিদ্ধ সংগঠনের কর্মীরা যুক্ত হতে পারবে না ◈ তুরস্কের রাজধানী আঙ্কারায় সশস্ত্র হামলায় নিহত ৫ ◈ ঘূর্ণিঝড় "দানা'' বাংলাদেশে আঘাত হানার আশংকা নেই

প্রকাশিত : ২৭ আগস্ট, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ ব্যাংকের ঋণের সুদহার বাড়ানোর সিদ্ধান্তে উদ্বিগ্ন ডিসিসিআই

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে কেন্দ্রীয় ব্যাংকে গভর্নর ড. আহসান এইচ মনসুরের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর একথা জানান ডিসিসিআই সভাপতি আশরাফ আহমেদ।

নিত্যপণ্যের দামের লাগাম টানতে বাংলাদেশ ব্যাংকের ঋণের সুদহার বাড়ানোর সিদ্ধান্তে উদ্বিগ্ন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই)।

আশরাফ আহমেদ বলেন, সুদের হার বাড়লে দেশের ক্ষুদ্র ও মাঝারি খাতের ব্যবসার ওপর চাপ বাড়ে। চলমান অস্থিরতা বিবেচনায় ক্ষুদ্র ও মাঝারি খাতের জন্য কেন্দ্রীয় ব্যাংকের বিশেষ পদক্ষেপ দাবি করেন ব্যবসায়ী নেতারা।

এ সময় এক প্রশ্নের জবাবে ডিসিসিআই সভাপতি জানান, ব্যাংক লুটেরাদের ব্যবসায়ীরা সমর্থন করে না। এসবের সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় ব্যাংক যে সিদ্ধান্তই নেবে ব্যবসায়ী সমাজ তাদের সমর্থন দেবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়