শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন 

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ০৭:১০ বিকাল
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রি'তে বৃক্ষ রোপন অভিযানের উদ্বোধন

এ এইচ সবুজ, গাজীপুর: জাতীয় বৃক্ষ রোপণ অভিযান-২০২৪ উপলক্ষে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের (ব্রি) খামার ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে বৃক্ষ রোপন অভিযানের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) ব্রি'র প্রশাসনিক ভবনের সামনে গোলাপ বাগানের পাশে বৃক্ষ রোপণ করে এ অভিযানের উদ্বোধন করা হয়। 

খামার ব্যবস্থাপনা বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রধান মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং খামার ব্যবস্থাপনা বিভাগের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. রেজাউল মনিরের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে ব্রি'র মহাপরিচালক ড. মো. শাহজাহান কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রি'র পরিচালক (গবেষণা) ড. মোহাম্মদ খালেকুজ্জামান এবং উচ্চ শিক্ষা ও গবেষণা সমন্বয়কারী ড. মুন্নুজান খানম। 

এছাড়াও উপস্থিত ছিলেন ব্রি'র সকল বিভাগীয় প্রধান, শাখা প্রধান ও ব্রি'র সকল ক্রিয়াশীল সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিনিধি/একে 

  • সর্বশেষ
  • জনপ্রিয়