শিরোনাম
◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ০১:৩৫ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ১ যুবক নিহত

মোঃরফিকুল ইসলাম মিঠু : রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সোহান (২৭) নামে এক যুবক নিহত হয়েছে।  রোববার উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় ভোরের দিকে এই ঘটনাটি ঘটে। রিকশা চালক রাকিব জানান, ভোরে উত্তরা আজমপুর ব্রিজের কাছে একটি ট্রাক থেকে ওই যুবককে নামিয়ে তার রিকশায় দেওয়া হয় হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য।

পরে তাকে দ্রুত উত্তরা কুয়েতমৈত্রী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে  নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, আহত অবস্থায় ওই যুবকের কাছ থেকে তার নাম জানা যায় সোহান। তার বাড়ি পাবনায়।

কয়েকজন ছিনতাইকারী তার বুকে ছুরিকাঘাত করে মোবাইল নিয়ে গেছে। এছাড়া আর কিছুই বলতে পারে নাই। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, ভোরে এক রিকশা চালক ওই যুবককে মুমূর্ষু অবস্থায় হাসপাতালো নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত যুবকের বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহত যুবকের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। অপরদিকে উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ কে ফোন করা হলে তিনি জানান তিনি বিষয়টি অবগত নয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়