শিরোনাম
◈ ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিক্রিয়ায় সোহেল তাজ বললেন, নিয়তির কি নির্মম পরিহাস ◈ ১৯৮ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ ময়মনসিংহ ও মৌলভীবাজারে ◈ যে কারণে সাকিবের সঙ্গে তুলনা চান না মিরাজ ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতার ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪৭ দুপুর
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুগদায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তের ছুরিকাঘাতে একজন নিহত 

 

মোস্তাফিজ : রাজধানীর মুগদায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  ছুরিকাঘাতে আশিক এলাহি শাকিল (২৮) নামের এক যুবক খুন হয়েছে। পেশায় তিনি এলপি বোতল জাত গ্যাসের ব্যবসায়ী। 

একই ঘটনায় নিহতের আপন দুই ভাই সহ আহত হয়েছেন চারজন। শুক্রবার রাত দশটার দিকে এমুগদা  থানাধীন কাজিবাড়ি মসজিদ সংলগ্ন মেইন রোডে এ ঘটনাটি ঘটে ‌।

গুরুতর আহত অবস্থায়  আশিক এলাহি শাকিল (২৮) ও আপন দুই ভাই আশিক পারভেজ সুজন (৩৮) ও  আশিক শামস।
সহ  প্রতিবেশী ইকবাল (৩০) অপর এ  প্রতিবেশী যুবক   সব পাঁচজনকে আহত অবস্থায় দিবাগত রাত বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশিক এলাহি শাকিল (২৮) কে মৃত ঘোষণা করেন।

মৃতের বাবা মোঃ ওমর ফারুক ও নিহতের চাচাতো ভাই তানভীর বলেন, গতকাল রাত আনুমানিক দশটার দিকে নিহত  আশিকের বড় ভাইয়ের এলপি গ্যাসের দোকানের কর্মচারী খোকনের গ্যাস বহনকারী ভ্যানের সাথে একই এলাকার আরাফাতের মোটরসাইকেলে ভ্যান ধাক্কা দেয়। এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দ্বন্দ্বের সৃষ্টি হয়  ও তাদের সাথে তর্ক বিতর্কের  একপর্যায়ে আরাফাত(২০) ও তার বাবা আসাদ ও তার চাচা আরেক ইকবাল সহ স্থানীয় ১৫-২০ জন লোক নিয়ে ,নিহত আশিক ও তার দুই আপন ভাই ও প্রতিবেশী দুইজনকে এলোপাথাড়ি ছুরিকাঘাতে আঘাত করে। 

পরে তাদেরকে উদ্ধার করে  শুক্রবার দিবাগত রাতে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশিককে মৃত ঘোষণা করেন।

অপর আহত চারজনের মধ্যে তিনজন  ঢামেকে চিকিৎসাধীন রয়েছে  বলেও তিনি জানান। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত তিনজন চিকিৎসাধীন রয়েছে অপর একজন আহত প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
মৃত আশিক ঢাকা মুগদা  ৫০/১৩ উত্তর মান্ডা ছাতা মসজিদ এলাকার স্থায়ী বাসিন্দা মোঃ ওমর ফারুকের ছেলে ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়