শিরোনাম

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২৪, ১০:৪৮ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে শ্বশুরবাড়ি থেকে জামাতার মরদেহ উদ্ধার

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] আড়াইহাজারে শ্বশুরবাড়ি থেকে মো. বেলায়েত হোসেন (২৬) নামে এক জামাতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ আগস্ট) দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে য়ায়।

[৩] নিহতের স্বজনদের দাবি এটি হত্যাকান্ড। শনিবার বেলা ১১টা থেকে ১২টার মধ্যে স্বামী-স্ত্রীর তর্কবিতর্কের এক পর্যায়ে স্ত্রী রিতু তার স্বজনদের নিয়ে হত্যা করে মরদেহ ঘরের ফ্যানে সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চালায়। আমারা এ হত্যাকাণ্ডের বিচার চাই।

[৪] নিহত বেলায়েত একই উপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী গ্রামের হাজী আফাজ উদ্দিনের ছেলে। তার ১৩ মাসের একটি ছেলে সন্তান রয়েছে।
মৃতের বড় ভাই বিল্লাল হোসেন জানান, ৩ বছর আগে তার ভাই বেলায়েতের সঙ্গে দাইরাদী গ্রামের নাইমের মেয়ে রিতু আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান জন্ম হয়। এরপর স্বামী বেলায়েত মালোয়েশিয়ায় চলে যায়। ৫ মাস আগে সে মালোয়েশিয়া থেকে ছুটিতে বাড়ি আসে। তাদের সংসার ভালোই চলছিল। শুক্রবার বেলায়েত তার স্ত্রীকে নিয়ে মামা শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। সেখানে থেকে সে শ্বশুরবাড়িতে  রাতযাপন করেন। 

[৫] শনিবার বেলা ১১টা থেকে ১২টার মধ্যে স্বামী- স্ত্রীর তর্কবিতর্কের এক পর্যায়ে স্ত্রী রিতু তাদের স্বজনদের নিয়ে হত্যা করে মরদেহ ঘরের ফ্যানে সঙ্গে ঝুলিয়ে রাখে। আমারা এ হত্যাকাণ্ডের বিচার চাই। ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।

[৬] আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বলা যাবে হত্যা না আত্মহত্যা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়