শিরোনাম
◈ বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে আফগানিস্তানের দল ঘোষণা ◈ দুই গোলে পিছিয়ে থেকেও রিয়াল মাদ্রিদ হারালো বরুশিয়া ডর্টমুন্ডকে ◈ শ্রীলঙ্কার কাছে হেরে ইমার্জিং এশিয়া কাপ থেকে বাংলাদেশের বিদায় ◈ মেসির শরীরে লাগানো ক্যামেরায় খেলা লাইভস্ট্রিম হবে! ◈ আইজিপির কাছে পাঠানো হয়েছে হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা : চিফ প্রসিকিউটর ◈ সাগরে ঘূর্ণিঝড়, দেশের সব সমুদ্র বন্দরে দুই নম্বর সতর্ক সংকেত ◈ সরকারি কাজের গতি বাড়াতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৫ নির্দেশনা ◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য 

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৪:৪১ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আড়াইহাজারে ঘড়ে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] আড়াইহাজারে আলমগীর হোসেন (৪০) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ সময় তার স্ত্রী আসমা আক্তার (৩৫) আহত হয়েছেন। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

[৩] বৃহস্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছে পুলিশ।

[৪] এর আগে গতকাল বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার গোপালদী পৌরসভার সোনাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। 

[৫] নিহত মোহাম্মদ আলমগীর ওই গ্রামের মৃত শরাফত আলীর ছেলে।

[৬] হাসপাতালে চিকিৎসাধীন নিহতের স্ত্রী আছমা আক্তার জানান, ঘটনার দিন রাত ১টার দিকে পরিবার-পরিজন নিয়ে শয়ণ কক্ষে ঘুমাচ্ছিলাম। এ সময় ৫/৬ জনের বোরকা পরিহিত একদল দূর্বৃত্ত কৌশলে টিনশেড ভবনের দরজা খুলে ভিতরে প্রবেশ করেই মশারী উল্টিয়ে আলমগীরের পেটে ছুরিকাঘাত করে। বাঁধা দিতে গেলে দূর্বৃত্তরা আমাকেও অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে বাড়ীর লোকজন টের পেয়ে আলমগীরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৭] তবে দূর্বৃত্তরা কোন জিনিস পত্র নেয়নি বলেও জানান আছমা আক্তার।

[৮] এ বিষয়ে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, নিহতের সাথে কারো পূর্ব শত্রুতা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়