শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ৩০ জুলাই, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

সোহাইবুল ইসলাম, বরুড়া: [২] কুমিল্লার বরুড়া উপজেলায় নিজের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে করম আলী (৫৫) নামে এক শ্রমিককে আটক করেছে পুলিশ।

[৩] সোমবার (২৯ জুলাই) দিবাগত রাতে উপজেলার বরুড়া বাজার থেকে তাকে আটক করা হয়।

[৪] আটক করম আলী ঝলম ইউনিয়নের নোয়াবদা গ্রামের সুজত আলীর ছেলে।

[৫] এ ঘটনায় বরুড়া থানায় মামলা দায়েরের পর নির্যাতিত শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয় বলে জানিয়েছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী।

[৬] জানা যায়, গত বুধবার বরুড়ায় নিজ বাড়িতে মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে বাবা। মেয়ে চিৎকার দিলে তার মা গিয়ে দেখে মেয়ের ধর্ষণের চিত্র। পরে অভিযুক্ত তার স্ত্রী ও মেয়েকে দা দিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখালে তারা কাউকে ঘটনাটি জানায়নি। পরবর্তীতে ছেলে মায়ের কাছ থেকে ঘটনার বিবরণ পেয়ে বরুড়া থানায় গেলে পুলিশ সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে।

[৭] মেয়েটির মা জানান, আমার স্বামী শ্রমিকের কাজ করে। সে এখন শুধু জুয়া খেলে আর টাকা খরচ করে। সংসারে তেমন খরচ দেয় না। গত বুধবার রাতে আমার অজান্তেই রাতে মেয়েকে জোর করে ধর্ষণ করে। আমি দেখে ফেললে আমাকে ও আমার মেয়েকে দা দিয়ে ভয়ভীতি দেখায়। পরে আমার ছেলে ফয়েজকে ঘটনাটি জানালে সে পুলিশের কাছে গেলে পুলিশ মামলা নিয়ে তাকে আটক করে। আমি আমার মেয়ের ধর্ষণকারী এমন কুলাঙ্গার স্বামীর ফাঁসি চাই।

[৮] এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে করম আলী মেয়েকে ধর্ষণের দায় স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয় এবং ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত করম আলীকে কুমিল্লা আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়