শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ৩০ জুলাই, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে জুয়া খেলার প্রতিবাদ করায় দুজনকে কুপিয়ে জখম

এমরান পাটোয়ারী, ফেনী: [২] জুয়া খেলার প্রতিবাদ করায় ইউপি সদস্যের নেতৃত্বে এক যুবলীগ নেতাসহ দু'জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। 

[৩] সোমবার রাতে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের জিৎপুর-ভাদাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

[৪] জখম প্রাপ্তরা হলেন- ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম তুষার (২৭) ও অটোরিকশা চালক মো. জাফর (৩০)। 

[৫] তুষার জিৎপুর গ্রামের দানু পাটোয়ারী বাড়ির জহিরুল ইসলাম। জাফর একই গ্রামের বশি উল্যাহ মাঝি বাড়ির আজু মিয়ার ছেলে। 

[৬] পুলিশ, এলাকাবাসী, আহত ও তাদের স্বজনরা জানায়, উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার আবদুল কাইয়ূম রিংকুর সহযোগীরা ভাদাদিয়া গ্রামের ছাদেকের টেক নামক স্থানে দীর্ঘদিন যাবৎ জুয়ার আসর বসিয়ে জুয়া খেলে আসছে। সোমবার সকালে যুবলীগ নেতা তুষারের বন্ধু রিন্টু জুয়া খেলার প্রতিবাদ করেন। জুয়াড়িরা ক্ষিপ্ত হয়ে সকালে রিন্টুকে মারধর করেন। ওইরাতে রিংকু মেম্বারের নেতৃত্বে জাবেদ, সাইফুল, রায়হান, সেলিম, সাদ্দাম, রিয়াদসহ ৭-৮টি মোটর সাইকেল যোগে ১৮-২০ জন সশস্ত্র সন্ত্রাসী জিৎপুর গ্রামে গিয়ে তুষার ও জাফরকে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

[৭] ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে অস্বীকার করে আবদুল কাইয়ূম রিংকু মেম্বার বলেন, ঘটনার সময় আমি ফেনী শহরে ছিলাম। তবে যারা হামলার সঙ্গে জড়িত তারা আমার সাথে চলতো। 

[৮] সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, ঘটনাটি শোনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়