শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ৩০ জুলাই, ২০২৪, ০৪:১১ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে শালিস বৈঠকে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৫

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: [২] শালিস বৈঠককে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রামগতিতে প্রতিপক্ষের হামলায় নুরনবী মাষ্টার নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৫ জন। এঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

[৪] মঙ্গলবার দুপুরে উপজেলার রামদয়াল বাজারে এ ঘটনা ঘটে। 

[৫] পুলিশ ও স্থানীয়রা জানায়, গত চারদিন আগে দুপুরে রামগতি উপজেলার চরমেহের এলাকার নুরনবী মাস্টারের নাতি মঞ্জুর হোসেন তার স্ত্রীকে নিয়ে রিকশা যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় একই এলাকার আলাউদ্দিনের ছেলে শাহদাত হোসেন তাদের দেখে ইভটিজিং ও কটুক্তি করে। এর জের ধরে ওইদিন রাতে শাহাদাত হোসেনকে মারধর করে মঞ্জুর হোসেনসহ অন্যরা। পরবর্তীতে মঙ্গলবার দুপুরে রামদয়াল বাজারে আবদুল মতিন মাস্টারের ঘরে এক শালিস বৈঠক শুরু হয়। এসময় কথাকাটাবাটির এক পর্যায়ে শাহদাত হোসেন ও মামুনের নেতৃত্বে কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এতে নুরনবী মাস্টার ঘটনাস্থলে মারা যায়। আহত হন আরও ৫ জন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।

[৬] রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মোসলেহ উদ্দিন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি ও অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়