শিরোনাম
◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও)

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে ৩০০ টাকার জন্য যুবক নিহত, আসামি গ্রেপ্তার 

নিহত যুবক

ইফতেখার আলম, রাজশাহী: [২] রাজশাহী নগরীতে টাকা লেনদেনকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সাব্বির (১৭)  নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার (২৭ জুলাই) রাত ৮টার দিকে চন্দ্রিমা থানাধীন সরকার বাড়ির মোড়ে এই ঘটনা ঘটে। 

[৩] নিহত সাব্বির ছোট বনগ্রাম পশ্চিম পাড়া এলাকার হায়দার আলীর ছেলে। এ ঘটনায় হত্যা মামলার প্রধান আসামি মো. মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[৪] বিষয়টি নিশ্চিত করে চন্দ্রিমা থানার ওসি তদন্ত সিদ্দিকুর রহমান জানান, মাত্র তিনশত টাকা লেনেদেন নিয়ে সাব্বিরের সঙ্গে একই এলাকার  মিজানুর রহমানের বিরোধ চলছিল।

[৫] সে তার বাবা গোলাপ হোসেন, ছোট ভাই আব্দুল্লাহসহ সহযোগী অন্ততরকে সাথে নিয়ে সরকার বাড়ির মোড়ে সাব্বিরের সাথে দেখা করলে লেনদেন নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।

[৬] একপর্যায়ে মিজানুর তার সহযোগীদের নিয়ে সাব্বিরের বুকের উপর ও নিচে এবং ডান হাতের কুনিতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। পরে রামেক হাসপাতালে নিলে রাত ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী মিজানুর রহমানকে আটক করে পুলিশে দেয়। 

[৭] ওসি আরও জানান, এই ঘটনায় নিহত সাব্বিরের বাবা হায়দার আলী বাদী হয়ে আজ রোববার (২৮ জুলাই) সকালে চারজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সম্পাদনা: এ আর শাকিল
 
প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়