শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ১০:৫২ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চৌগাছায় তুচ্ছ ঘটনায় ভ্যানচালককে কুপিয়ে হত্যা

বাবুল আক্তার, চৌগাছা: [২] যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলী হোসেন (৩৫) নামে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। শনিবার (২৭ জুলাই) সন্ধ্যায় চৌগাছা পৌরসভার ৮ নং ওয়ার্ডের হুদাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ।

[৩] নিহত আলী হোসেন শহরের হুদাপাড়া এলাকার মৃত আব্দুল মুজিদের ছেলে। তিনি দুই সন্তানের বাবা এবং পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

[৪] স্থানীয়রা জানায় আলী হোসেন একসময় মানসিক ভারসাম্যহীন ছিলেন। চিকিৎসা নেওয়ার পরে তিনি বর্তমানে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনযাপন করছিলেন। চৌগাছা বাজারে ভ্যান চালিয়ে পরিবারের সদস্যদের জীবিকা নির্বাহ করতেন।

[৫] নিহতের বোন রেহেনা জানায়, প্রতিবেশী হারুন এর ছেলে আশরাফ আলী তার ভাই আলী হোসেন কে প্রায়ই পাগল বলে ডাকতো। এতে আলী হোসেন বিরক্তবোধ করতো। দিনের পর দিন একই কথা বলে তাকে উত্যাক্ত করে আসছিল। ঘটনার দিন দুপুরে আশরাফ আলী রেহেনার ভাই আলী হোসেনকে একইভাবে পাগল বলে উত্যাক্ত করলে আলী হোসেন ক্ষিপ্ত হয়ে আশরাফকে চড় থাপ্পড় মারে। পরে সন্ধ্যায় হুদপাড়া মোড়ে দেলোয়ারের চায়ের দোকানে বসেছিল আলী হোসেন। এসময় আশরাফ তার ভাই রনি, রেজা ও সাইফুল কে সাথে নিয়ে আলী হোসেনর উপরে হামলা করে ধারলো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আলী হোসেনকে মৃত ঘোষণা করেন।  

[৬] হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জুলকার নাঈন বলেন, হাসপাতালে পৌছানোর আগেই অতিরিক্ত রক্ত ক্ষরনের জন্য তার মৃত্যু হয়। তার শরীরের একাধিক স্থানে ক্ষত চিহ্ন রয়েছে।

[৭] চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে এবং অভিযুক্তদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

  • সর্বশেষ
  • জনপ্রিয়