শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাসরঘরে স্বামীর দুই বন্ধু মিলে নববধূকে ধর্ষণ, থানায় মামলা

প্রতীকী ছবি

আরমান কবীর, টাঙ্গাইল: [২] এ ঘটনায় শুক্রবার ভুক্তভোগীর মা টাঙ্গাইলের কালিহাতী থানায় বাদী হয়ে স্বামী আব্দুল বাছেদ (২৫) পুকুরিয়া নিকরাইল গ্রামের নুর আমিনের ছেলে, বন্ধু জহুরুল ইসলাম (২৮) একই গ্রামের আব্দুল বাছেদের ছেলে ও  রবিন মিয়া (২৬) আক্তার হোসেনের ছেলেকে আসামি করে মামলা করেছেন। 

[৩] স্থানীয়রা ও  মামলা সূত্রে জানা যায়, সম্প্রতি  বিয়ে করে ওই নববধূকে নিজের বাড়িতে তুলেন বর। বাসরঘরে প্রবেশের পর বরের সহযোগিতায় দুই বন্ধু কৌশলে ভুক্তভোগী নববধূকে ধর্ষণ করেন।

[৪] পরে ভুক্তভোগী নববধূ বিয়ের ফিরানীতে ভূঞাপুরে বাবার বাড়িতে গিয়ে সব ঘটনা খুলে বলেন। পরে স্বামীসহ দুই বন্ধু তারা স্বীকার করেছেন বলে গাবসারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির জানিয়েছেন।

[৫] ঘটনাটি জানাজানি হলে, পুলিশ বৃহস্পতিবার স্বামী আব্দুল বাছেদ ও বন্ধু জহুরুল ইসলামকে আটক করে নববধূকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

[৬] কালিহাতী থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, শুক্রবার সকালে অভিযুক্ত স্বামী ও তার বন্ধুকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠনো হয়েছে। এ ঘটনায় নববধূর শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সম্পাদনা: কামরুজ্জামান

প্রতিনিধি/কে/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়