শিরোনাম
◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩(ভডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও)

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সায়েন্সল্যাবে সংঘর্ষ: নিউমার্কেট থানায় ৩ মামলা

সুজন কৈরী: [২] কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে রাজধানীর সায়েন্সল্যাবরেটরি এলাকায় শিক্ষার্থী এবং ঢাকা কলেজ ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনার এই মামলা দায়ের করা হয়েছে। 

[৩] শনিবার নিউমার্কেট থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, গত ১৬ জুলাই সায়েন্সল্যাব থেকে নিউমার্কেট পর্যন্ত কোটা সংস্কার আন্দোলনকারী এবং ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় এসব মামলা হয়েছে। 

[৪] এরমধ্যে একজন শিক্ষার্থী এবং একজন হকারের মৃত্যুর ঘটনায় আলাদা দুটি হত্যা মামলা এবং সায়েন্সল্যাব মোড়ের পুলিশ বক্স ভাঙচুরের ঘটনায় আরও একটি মামলা করা হয়েছে। এসব মামলায় আইন অনুযায়ী তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়