শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলেজ ছাত্রীকে বিবস্ত্র করে নির্যাতন, লজ্জ্বায় আত্মহত্যা 

মামুনুর রশিদ, লালমনিরহাট: [২] লালমনিরহাটে বিবস্ত্র করে নির্যাতন ও অপমান সহ্য করতে না পেয়ে ইসরাত জাহান মৌফিক নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। গত বুধবার তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।

[৩] নিহত শিক্ষার্থীর লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামের আব্দুল মতিন মন্ডলের মেয়ে। সে স্থানীয় কাউনিয়া ডিগ্রি কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল।

[৪] এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ছাত্রীর বাবা আব্দুল মতিন মন্ডল বাদী হয়ে মামলা করেন। মামলায় ১২ জন আসামীর নাম উল্লেখ করা হয়েছে। ওই শিক্ষার্থীর পিতা অভিযোগ করে জানান, নির্যাতন নিপীড়ন করায় তার মেয়ে আত্মহত্যা করেছে।

[৫] মামলার বিবরণে জানা গেছে, প্রতিবেশি মৃত শরিয়ত উল্লাহ মন্ডলের ছেলে সুলতান মন্ডল, সিরাজ আলী মন্ডল ও শাহজাহান আলীর সাথে আব্দুল মতিন মন্ডলের দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্ব ছিল। বুধবার সকালে হাঁস ফসল নষ্ট করতে গেলে হাঁস তাড়িয়ে দেয় ওই ছাত্রী। এ ঘটনার জের ধরে এইচএসসি পরীক্ষার্থী জাহান মৌফিকে (১৮) পিটিয়ে আহত করেন। কয়েকজন মিলে কলেজ ছাত্রী মৌফির পড়নের কাপড় ছিড়ে বিবস্ত্র করে।

[৬] কলেজ ছাত্রী ইসরাত জাহান মৌফিক গ্রামবাসীদের সামনে বিবস্ত্র হওয়ায় ভীষণ লজ্জা পেয়ে যায়। একপর্যায়ে দুপুরের দিকে বাড়িতে একা থাকার সুযোগে ঘরের ফ্যানের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

[৭] লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে ওই ছাত্রীকে বিবস্ত্র করে মারপিট করা হয়েছে। এ লজ্জায় ওই শিক্ষার্থী আত্মহত্যা করেন। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচণার দায়ে মামলা হয়েছে। আসামী গ্রেপ্তারে অভিযান চলছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়