শিরোনাম
◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ০৩:০৩ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে ভুয়া ডিবি পরিচয়ে অটোরিক্সা ছিনতাইকারী গ্রেপ্তার

ইসমাইল হোসেন, শেরপুর: [২] জেলার নালিতাবাড়ী থেকে ভুয়া ডিবি পরিচয়ে অটো ছিনতাই মামলার মূল আসামি মো. আজাদ মিয়া (২৯) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪, সিপিসি ১, জামালপুর। 

[৩] রোববার (১৪ জুলাই) রাত সাড়ে দশটায় ঢাকার উত্তরখান থানার বালুর মাঠ এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। আজাদ মিয়া শেরপুরের শ্রীবরদী উপজেলার কারার পাড়া গ্রামের মো. আফরোজ আলীর ছেলে। সোমবার র‌্যাব-১৪ এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এই তথ্য জানান।

[৪] জানা যায়, মামলার বাদী শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বাঁশকান্দা গ্রামের বাসিন্দা মো. নুর ইসলাম (৫২) পেশায় অটো চালক। গত ৫ ই জুন তার অসুস্থতার জন্য ছেলে মো. শাহীন মিয়া (১৬) অটোরিক্সাটি চালাচ্ছিলো। দুপুর দেড়টার দিকে নালিতাবাড়ীর চিতাখোলা মোড় থেকে এক যাত্রী নকলার ধনাকুশা বাজারের যাওয়ার জন্য অটোরিক্সাটি ভাড়া করে। যাওয়ার পথে নালিতাবাড়ীর যোগানিয়া পূর্বপাড়া মোড়ে দুইজন লোক অটোরিক্সাটি থামায়। তাদের সাথে ছিল সাদা রংয়ের একটি প্রাইভেট কার।

[৫] তারা নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অটোরিক্সার যাত্রীর দেহ তল্লাশি করে। পরে তার কাছে মাদক পাওয়ার কথা বলে সেই যাত্রীসহ অটোচালক শাহীন মিয়াকে সেই প্রাইভেটকারে উঠিয়ে নেয় এবং বলে যে, ডিবির লোক এসে অটোরিক্সা থানায় নিয়ে যাবে। পরে ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজার পার হয়ে একটি ফাঁকা জায়গায় এসে শাহীনের মোবাইল ফোনটি নিয়ে তাকে নামিয়ে দিয়ে চলে যায়।

[৬] এদিকে ডিবি পুলিশ পরিচয়ে অটোরিক্সাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হয়। তারা অটোরিক্সা সহ মো. সেলিম মিয়া (৪২), পিতা- আব্দুল গফ্ফার, সাং-বাউসা, থানা- ঝিকরগাছা, জেলা-যশোরকে আটক করে নালিতাবাড়ী থানায় খবর দেয়। পরে পুলিশ এসে অটোরিক্সাসহ উক্ত চোরকে গ্রেপ্তার করে। আসামি সেলিম পুলিশের কাছে ১৬১ ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় এবং ডিবি পুলিশ পরিচয়ে অপহরণকারী সহযোগী মো. আজাদ মিয়ার পরিচয় প্রকাশ করে। পরবর্তীতে নুর ইসলাম নালিতাবাড়ী থানায় মামলা করেন।

[৭] ঘটনার পর থেকেই আসামি আজাদ মিয়া আত্মগোপনে ছিলো। বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে র‍্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল, নারায়নগঞ্জ এবং র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানীর যৌথ অভিযানে গতরাতে ১৪ জুলাই রাতে ঢাকা জেলার উত্তরখান থেকে তাকে গ্রেপ্তার করে। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়