শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৯৯৯ এ ফোন, নেত্রকোণায় চুরি হওয়া মোটর সাইকেল ব্রাহ্মবাড়িয়া থেকে উদ্ধার

সুজন কৈরী: [২] শনিবার সকালে নেত্রকোণার মোহনগঞ্জ থেকে মাহবুব শাহীন নামে এক কলার জাতীয় জরুরি সেবা নম্বরে ফোন করে জানান, তার সুজুকি জিক্সার ব্র্যান্ডের ১৫৫ সিসির কালো রঙের মোটর সাইকেলটি রাতের কোনো এক সময় চুরি হয়ে গেছে। 

[৩] জিপিএস ট্র্যাকারে তিনি দেখতে পাচ্ছেন মোটরসাইকেলটি কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত অবস্থায় রয়েছে। তিনি তার মোটরসাইকেলটি উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান। 

[৪] ৯৯৯ এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, খবর পেয়ে তাতক্ষণিক বিষয়টি কিশোরগঞ্জ জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ, বাজিতপুর থানা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ এবং সরাইল থানায় বিষয়টি দ্রুত উদ্ধারে ব্যবস্থা নেয়ার জন্য জানানো হয়।

[৫] সংবাদ পেয়ে কিশোরগঞ্জ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের টহল টিমগুলো মোটরসাইকেলটি উদ্ধারে তৎপরতা শুরু করে। একপর্যায়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার পুলিশটিম মোটরসাইকেলটি দেখতে পায় এবং প্রায় এক কি.মি. ধাওয়া করে কুট্টাপাড়া নামক স্থানে মোটরসাইকেলটি থামায়।

[৬] মোটরসাইকেল চোর পালানোর উদ্দেশে একটি ডোবায় ঝাঁপিয়ে পড়লে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়ার নাম- মো. রুবেল (২৭)। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়