শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ১১:১১ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৯ বছরের সাজার ভয়ে ৩৫ বছর পলাতক, অবশেষে খুলনায় গ্রেপ্তার

জাফর ইকবাল: [২] ১৯৮৯ সালে একটি হত্যা প্রচেষ্টা মামলায় পিরোজপুরের একটি আদালতে ৯ বছরের সাজা হয় হাকিম মাতুব্বরের। সেই থেকে পলাতক ছিলেন তিনি। ৩৫ বছর পর খুলনা থেকে র‌্যাব গ্রেপ্তার করেছে তাকে।

[৩] শুক্রবার রাতে নগরীর রূপসা ট্রাফিক মোড় থেকে র‌্যাব-৬ এর একটি দল তাকে গ্রেপ্তার করে। আইনী প্রক্রিয়া সম্পন্ন করে শনিবার তাকে পিরোজপুরের ইন্দুরকানী থানায় হস্তান্তর করা হয়।

[৪] গ্রেপ্তার হাকিম মাতুব্বরের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার বালি গ্রামে। তার বাবার নাম মৃত মোবারক আলী মাতুব্বর।

[৫] র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল ফিরোজ কবির জানান, ১৯৮৭ সালে হাকিমের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় একটি হত্যা চেষ্টায় মামলা দায়ের হয়। ১৯৮৯ সালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত ওই মামলায় তাকে ৯ বছরের সাজা দেন। এরপর থেকে তিনি বিভিন্ন সময় দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলেন। গত ১২ জুলাই খুলনা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়