শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় শিশু হত্যার অভিযোগ সৎমায়ের বিরুদ্ধে

শাহাজাদা এমরান, কুমিল্লা: [২] কুমিল্লার দেবিদ্বারে খাবার চাওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে। শনিবার দুপুরে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর গ্রামে ওই ঘটনা ঘটেছে। 

[৩] নিহত শিশুটির নাম মো. আব্দুল্লাহ (৭)। সে ইউসুফপুর পশ্চিমপাড়ার আমান উল্লাহর ছেলে এবং ইসুফপুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় অভিযুক্ত সৎ মা লিজা আক্তারকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া। 

[৩] স্থানীয়রা জানায়, তিন বছর আগে আব্দুল্লাহর মা তাকে ফেলে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেলে তার বাবা আমান উল্লাহ লিজা আক্তারকে বিয়ে করে। দ্বিতীয় সংসারে তাদের দুই বছরের একটি ছেলে সন্তান আছে। লিজা তার সৎ ছেলে আব্দুল্লাহকে সহ্য করতে পারতো না। আব্দুল্লাহ সকাল থেকে খাবারের জন্য তাকে বারবার তাগাদা দেওয়ায় বিরক্ত হয়ে লিজা তার গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করে।

[৪] পুলিশ খবর পেয়ে  ঘটনাস্থল থেকে আব্দুল্লাহর মরদেহ উদ্ধার এবং সৎমা লিজা আক্তারকে আটক করে থানায় নিয়ে আসে। 

[৫] ইউসুফপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোসলেম উদ্দিন বলেন, শিশুটিকে হত্যার বিষয় আমি গ্রামের লোকজনের মুখে শুনে ঘটনাস্থলে যাই। ওখানে গিয়ে দেখি আব্দুল্লাহর মরদেহ উঠানে পরে আছে। তার গলায় কয়েকটি দাগ দেখা গেছে। ধারণা করা যায় ছেলেটিকে ফাঁস লাগিয়ে হত্যা করেছে।

[৬] দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া বলেন, নিহত আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। আমান উল্লাহ বাদী হয়ে স্ত্রী লিজার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লিজা আক্তার থানা হেফাজতে আছেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়