শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে নগদ অর্থও স্বর্ণালংকার চুরির ঘটনায় আটক ৫

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: শহরের পাঠান পাড়া এলাকায় গৃহবধূকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরির ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-পিটিআই বস্তির মো. দুলালের ছেলে মো. আরিফুল ইসলাম ভটা (২৫), তার স্ত্রী মোসা. শারমিন আক্তার (২৩), শিবগঞ্জ উপজেলার রসুলপুর এলাকার সমশের আলীর ছেলে মো. ইব্রাহিম খলিল (৩০) ও তার ভাই ইউসুফ আলী (২৫),  সদর উপজেলার লালাপাড়া মহরাজপুর এলাকার মৃত চন্ডি কর্মকারের ছেলে শ্রী দ্বীপক কর্মকার (৪১)।

শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় এক প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম এই তথ্য জানান।

জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাত ১১টার দিকে জেলা শহরের পুরাতন সিএন্ডবি ঘাট এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় আরিফুল ইসলাম ভটা ও তার স্ত্রী শারমিন আক্তারকে ২৭ গ্রাম হেরোইন আটক করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে আরোও ৩ জনকে আটক করা হয়।  এসময় তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন, দুটি আংটি ও চুরির কাজে ব্যবহত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত আরিফুল ইসলাম ভটা চুরির বিষয়ে অত্যন্ত পারদর্শী এবং তার বিরুদ্ধে ১৫টি মামলা রয়েছে। তার স্ত্রীর বিরুদ্ধেও ৪টি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ৭ জুলাই ভোর ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া মহল্লার দুরুল হোদার বাড়ির রান্না ঘরের গ্যাস ফ্যান ভেঙে দুইজন অজ্ঞাত ব্যক্তি বাড়িতে প্রবেশ করে। পরে দুরুল হোদার মেয়ের ঘর থেকে ২টি মোবাইল ফোনসহ ঘরের আলমারির মালামাল তছনছ করে নগদ ৬৫ হাজার টাকা লুটে নেয়। পরে দুরুল হোদার পুত্রবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়