শিরোনাম
◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাপাসিয়ায় বাবার হাতে মেয়ে খুন 

এএইচ সবুজ, গাজীপুর: [২] গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বাপের বাড়িতে বেড়াতে এসে খুন হয়েছেন মেয়ে স্মৃতি আক্তার (৩৫)।

[৩] বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, স্মৃতি আক্তার তার ছেলেকে নিয়ে বাপের বাড়ি বেড়াতে এসেছিলেন। তার বাবা সারফুদ্দিন (৫৫) একাধিক বিয়ে করেছেন। তিনি স্মৃতির মাকে কোনো ধরনের ভরণপোষণ দিতেন না। বৃহস্পতিবার সকালে সারফুদ্দিন স্মৃতির মায়ের লাগানো গাছের কাঁঠাল জোর করে বিক্রি করে দিতে চান। সে সময় স্মৃতি বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সারফুদ্দিন মেয়েকে দাঁড়ালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেন।

[৫] স্থানীয় ইউপি সদস্য আতিকুল ইসলাম বলেন, ঘটনাটি ঘটেছে ধরপাড়া উত্তরপাড়া জামে মসজিদের পাশের কাঁঠাল বাগানে। দায়ের কোপে স্মৃতি আক্তারের এক হাত কাটা পড়েছে। তিনি ঘটনাস্থলেই মারা গেছেন।

[৬] এদিকে মেয়ে স্মৃতি আক্তারকে কুপিয়ে হত্যার পর পালিয়ে গেছেন বাবা সারফুদ্দিন।

[৭] কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন জানান, মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়