শিরোনাম
◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি  ◈ মধ্যরাতে শিক্ষার্থীদের তোপের মুখে জাবি প্রভোস্টের পদত্যাগ

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৮:৪৭ সকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় ৬ বছরের শিশু ধর্ষণ, কিশোর আটক 

আবুল কালাম আজাদ, নাঙ্গলকোট প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে । গুরুতর অবস্থায় উদ্ধার করে শিশুটিকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঘটনাটি ঘটেছে, নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড পাটোয়ার উত্তর পাড়া জামে মসজিদের ইমামের কক্ষে।  

জানা যায়, হেসাখাল ইউনিয়ন ৮নং ওয়ার্ডের পাটোয়ার উত্তর পাড়া জামে মসজিদে কিছুদিন  আগে একই ইউনিয়নের হিয়াজোড়া গ্রামের রবিন (১৬) কে মোয়াজ্জেম হিসাবে রাখেন স্থানীয় এলাকাবাসী।

তারই সুবাধে আজ বুধবার (১০ জুলাই) পাটোয়ার উত্তর পাড়া ইমান হোসেনের মেয়ে শিশু জান্নাতুল ফেরদাউস আফরিন (৬) খেলার ছলে সন্ধ্যা ৬ টায় মসজিদের সামনে আসলে মসজিদের মোয়াজ্জেন কৌসলে তার কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায় শিশুটির চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে শিশু জান্নাতুল ফেরদাউস আফরিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং ধর্ষণকারী রবিনকে আটক করে।

শিশু আফরিনকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত ডাক্তার অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন । পরে খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ এসে ধর্ষণকারী রবিনকে আটক করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে নাঙ্গলকোট অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, শিশু আফরিন উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়