শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৮ দুপুর
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তুরাগে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত সদস্য আটক 

রফিকুল ইসলাম মিঠু, ঢাকা: রাজধানীর তুরাগের ১৫ নং সেক্টরের ২ নং ব্রীজ সংলগ্ন কলাবাগান এর পাশে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ডাকাত চক্রের তিন সদস্যকে আটক করেছে তুরাগ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

বুধবার ১০ই জুলাই ডিএমপির তুরাগ থানাধীন ১৫ নং সেক্টরের ২ নং ব্রিজ সংলগ্ন কলাবাগানের পুর্ব পাশ থেকে তাদের আটক করা হয় বলে জানান অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক।

আটক ডাকাত দলের সদস্যরা হলেন- মো. শাহাদত আলী (২৩), মো. আরিফুল ইসলাম আপন (১৮), মো. এরশাদ মিয়া (২০) গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে একটি চাপাতি, একটি ধারালো চাকু, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ডাকাতির কাজে ব্যবহৃত রশি জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জন ডাকাত পালিয়ে যায়। পলাতক ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি। এ-ঘটনায় জড়িত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়