শিরোনাম

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপালগঞ্জে সাত বছরের ছেলে শিশুকে ধর্ষণ, থানায় মামলা

প্রতীকী ছবি

সাবেত আহমেদ, গোপালগঞ্জ: [২] এ ঘটনায় ভুক্তভোগি ওই শিশুটির মা আকু ফকিরকে (৪২) আসামি করে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন। 

[৩] গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পশ্চিমপাড়া আদর্শ গ্রামে গতকাল বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। 

[৪] জানা গেছে, গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পশ্চিমপাড়া আদর্শ গ্রামে এক ছেলে এক মেয়ে নিয়ে থাকেন সিমা বেগম। তিনি দিনের বেলায় অন্যের বাড়িতে কাজ করতে বেরিয়ে যান। সারাদিন বাচ্চাদের রেখে যান ভাইয়ের বউ তানিয়ার কাছে। গতকাল বেলা সাড়ে ১১টায় দোকানে টিভিতে কার্টুন দেখছিলো ধর্ষণের শিকার ওই শিশু। তাকে ডেকে নিজের ঘরে নিয়ে যায় প্রতিবেশি আকু ফকির। তারপর ওই শিশুর হাতমুখ বেধে ধর্ষণ করে। তার আত্মচিৎকারে এলাকাবাসি জড়ো হয় এবং আকুকে ঘরের মধ্যে বেধে ফেলে এবং পুলিশে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই প্রভাবশালী কয়েকজন আকুকে ছাড়িয়ে পালিয়ে যেতে সাহায্য করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। 

[৫] ওই এলাকার সংরক্ষিত নারী সদস্য কচি খানম বলেন, সন্ধ্যায় শিশুটির মা তার ছেলে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ নিয়ে আসে। আমি ওই শিশুটির সাথে কথা বলেছি। তার সাথে ঘটে যাওয়া সকল ঘটনার বর্ণনা শুনে তাৎক্ষণিকভাবে শিশুটিকে নিয়ে আকু ফকিরের মুখোমুখি করি। আকু তা অস্বীকার করে। আমি ন্যাক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা এবং আকুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। 

[৬] গোপালগঞ্জ সদর থানার অভিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আনিচুর রহমান বলেন, গতকাল রাতে সিমা বেগম নামে একজন অভিভাবক তার ছেলেকে নিয়ে থানায় আসেন। আমরা সকল ঘটনার বর্ণনা শুনে ধর্ষণের মামলা রুজু করি। আসামি আকু ফকির ঘটনার পর পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়