শিরোনাম

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৩:৪১ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরকীয়া প্রেমিকা হারিয়ে প্রেমিকের আত্মহত্যা

সোলায়মান মোহাম্মদ, শ্রীপুর: [২] গাজীপুরের শ্রীপুরে পরকিয়া প্রেমিকা লুবনাকে বাড়ী থেকে নিয়ে যাওয়ায় অভিমানে প্রেমিক আফজাল হোসেন (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার (৮ জুলাই) বিকেল ৫টায় প্রেমিক তার বসতঘরে আত্মহত্যা করে। 

[৩] নিহত আফজাল উপজেলার গাজীপুর গ্রামের উসমান মাস্টারের (দত্তক) ছেলে। 

[৪] শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান স্থানীয়দের বরাত দিয়ে জানান, প্রায় বছর দুয়েক আগে আফজাল হোসেনের পরকিয়ায় অতিষ্ঠ হয়ে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। রোববার (৭ জুলাই) উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের মোস্তফা কামালের মেয়ে ও শুভ মিয়ার স্ত্রী আফজাল হোসেনের প্রেমিকা তার বাড়ীতে উঠে। সোমবার (৮ জুলাই) দুপুরে স্থানীয়দের সহায়তায় লুবনার স্বামী শুভ মিয়া তার স্ত্রীকে আবদার গ্রামের নিজ বাড়িতে নিয়ে যায়। এরপর ভিকটিম তার ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দেয়। দীর্ঘ সময় তার কোনো সাড়াশব্দ না পেয়ে স্বজনেরা দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। পরে ঘরের কাঠের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় আফজালকে ফাঁসিতে ঝুলতে দেখে। 

[৫] এসময় স্বজনেরা তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আফজালকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহের সুরতহাল করে। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়