শিরোনাম

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৭:৩৮ সকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় দুর্বৃত্তদের হামলায় যুবলীগ নেতা নিহত 

জাফর ইকবাল অপু: খুলনায় ২৭ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক আল আমিন (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (০৮ জুলাই) রাত ৯টার দিকে  মহানগরের পূর্ব বানিয়াখামার লোহার গেটে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আল আমিন পূর্ব বা‌নিয়াখামার লোহার গেট এলাকার বা‌সিন্দা জাহাঙ্গীর শেখের ছেলে।

খুলনা সদর থানার ওসি মো. কামাল খান বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ৯টার দি‌কে পূর্ব বানিয়াখামার এলাকার মামুনের গ‌্যা‌রে‌জে এসে বস‌লে ক‌য়েকজন দুর্বৃত্ত চাপা‌তি দি‌য়ে এলোপাতা‌ড়ি কুপিয়ে ফেলে যায়। দুর্বৃত্তরা তার ডান ও বাম পায়ের হাঁটু, বাম হাতের আঙ্গুলসহ বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় লোহারগেট গ‌্যারেজ মা‌লিক তৈ‌য়েবুর রহমান মামুনকে পু‌লিশ আটক করে‌ছে।

অপর এক‌টি সূত্র জানায় প্রতিপ‌ক্ষের রোষা‌ন‌লে প‌ড়ে আলা‌মিনকে গত ২মাস পূ‌র্বে পু‌লিশ আটক ক‌রে। প‌রে তার স্বীকা‌রো‌ক্তি অনুযা‌য়ি মি‌স্ত্রিপাড়া এলাকা থে‌কে দেশী তৈ‌রি অস্ত্র উদ্ধার ক‌রে পু‌লিশ। গতমা‌সে কারাগার থে‌কে জা‌মি‌নে বের হয় আলা‌মিন। সন্ত্রাসীরা তা‌কে হত‌্যার জন‌্য প্রথ‌মে কারাগা‌রের রাস্তা বে‌ছে নেয়। সে যাত্রায় আলা‌মিন বে‌ঁচে গে‌লেও আজ হত‌্যাকারী‌দের ডা‌কে সাড়া দি‌য়ে নির্মম হত‌্যাকা‌ণ্ডের স্বীকার হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়