শিরোনাম

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৯:০৩ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলী ও তার ছেলেসহ গ্রেপ্তার ১৭ 

মাসুদ আলম: [২] বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রশ্নফাঁসের ঘটনায় ২ উপপরিচালক ও সাবেক গাড়ি চালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে সিআইডি। 

[৩] সোমবার রাজধানীসহ দেদেশর বিভিন্ন স্থানে অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার রাতে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের পর সাঁড়াশি অভিযানে নামে সিআইডি।

[৪] সিআইডির একটি সূত্র জানায়, গ্রেপ্তারদের মধ্যে রয়েছেন পিএসসি’র উপ-পরিচালক মো. আবু জাফর ও মো. জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক মো. আলমগীর কবির, অফিস সহায়ক খলিলুর রহমান ও অফিস সহায়ক (ডিসপাস) সাজেদুল ইসলাম। এছাড়াও রয়েছেন- সাবেক সেনা সদস্য নোমান সিদ্দিকী, ঢাবির সাবেক শিক্ষার্থী ও বর্তমানে মিরপুরের ব্যবসায়ী আবু সোলায়মান মো. সোহেল ও অডিটর প্রিয়নাথ রায়।  

[৪] সিআইডি আরও জানায়, গ্রেপ্তার অন্যরা হলেন- ব্যবসায়ী মো. জাহিদুল ইসলাম, নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের নিরাপত্তা প্রহরী শাহাদাত হোসেন, ঢাকার ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসে কর্মরত মো. মামুনুর রশীদ, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিকেল টেকনিশিয়ান মো. নিয়ামুন হাসান, ব্যবসায়ী সহোদর সাখাওয়াত হোসেন ও সায়েম হোসেন ও লিটন সরকার। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। 

[৫] এদিকে পিএসসি বলছেন, অভিযোগ তদন্ত করা হবে। প্রমাণ হলে করণীয় ঠিক করা হবে কমিশনের সভায়। সম্পাদনা: এম খান 

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়