শিরোনাম

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৪:৫১ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে নিখোঁজের ২৮ দিন পর যুবকের কঙ্কাল সদৃশ মরদেহ উদ্ধার

কল‌্যাণ বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম): [২] চট্টগ্রামের বাঁশখালীার সাধনপুর ইউ‌নিয়‌নে নিখোঁজের ২৮ দিন পর প্রবাসী মো.সাইফুল আজম প্রকাশ ইরফান (২৯) নামে এক যুবকের  কঙ্কাল সদৃশ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ জুলাই) সকা‌লে উপজেলার সাধনপুর ইউনিয়নের পাহাড়ি এলাকার বড্ডিলা নামক জঙ্গল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

[৩] নিহত ইরফান ছি‌লেন ওমান প্রবাসী। প্রবাস থেকে দেশে এসেছেন পাঁচ মাস হলো। সে সাধনপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সাধনপুর মোকামিপাড়া এলাকার মো. আব্দুল জলিলের পুত্র। ঘটনার ব‌্যাপা‌রে স্থানীয় সাংবা‌দিক‌দের নিহতের পিতা আব্দুল জলিল বলেন, গত ১১ জুন দুপুরে ইরফান নামায পড়তে গিয়ে আর ফেরার খবর নেই। সে নিখোঁজ হলে বাঁশখালী থানায় আমি নিখোঁজের সাধারণ ডায়েরি করি।

[৪] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইরফানের সাথে উত্তরবঙ্গের এক মহিলার মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইরফান বিদেশে থাকতেন। পাঁচ মাস পূর্বে দেশে আসেন। মেয়েটি তার সাথে বিয়েতে রাজি হননি। তখন থেকে সে হতাশায় ভোগে। ধারণা করা হচ্ছে, ওই মহিলার সাথে ঝগড়ার জেরে জঙ্গলে গিয়ে তিনি আত্মহত্যা করেন। 

[৫] সাধনপুর ইউ‌নিয়‌নের ৯নং ওয়া‌র্ডের ইউ‌পি সদস‌্য মোহাম্মদ এজাজ ব‌লেন, ইরফান বি‌দেশ থে‌কে এসে বি‌য়ের কথা‌ থাক‌লেও হঠাৎ নি‌খোঁজ হয় । র‌বিবার বিকা‌লে সাধনপুর ৬ নং ওয়ার্ড বডদিল্লা এরিয়াতে বিকৃত অবস্হায় কঙ্গাল দেখে সেনাবাহিনী মহড়া চলমান অবস্থায় ও পাহাড়ে কর্মরত জনসাধারণের মাধ্যমে মরদেহ দেখ‌তে পায়। প‌রে প‌রিবা‌রের সদস‌্যরা কাপড়সহ অন‌্যান‌্য জি‌নিস থে‌কে সনাক্ত ক‌রে মোহাম্মদ ইরফান এর মরদেহ সেটা।

[৬] এদি‌কে বাঁশখালী থানার পু‌লিশ প‌রিদর্শক তদন্ত শুধাংশু শেখর হালদার বলেন, নিহতের পিতা গলিত মরদেহের পরনে থাকা কাপড়, সাদা শার্ট, মাথার টুপি, নীল রংয়ের লুঙ্গি ও তার ব্যবহৃত মোবাইল দেখে মরদেহ শনাক্ত করেন। ঘটনাস্থল থেকে পুলিশ মাথার খুলিসহ খণ্ড খণ্ড কঙ্কাল উদ্ধার করেছে। এ ব‌্যাপা‌রে বাঁশখালী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়