শিরোনাম
◈ ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৪ ◈ ৭ অঞ্চলে রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা ◈ আন্দোলনে অংশ নেওয়া ছাত্ররা সবাই একত্রে থাকবেন, তা না হলে পরিণতি খারাপের দিকে যাবে: সারজিস আলম ◈ গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা সম্পর্কে মিথ্যা এবং ভুল তথ্য ছড়াচ্ছে   ◈ রাষ্ট্রপতির অপসারণে ফের রাজনৈতিক সংলাপ, এবার সমন্বয়করা ◈ অমিত শাহের পেট্রাপোল বন্দর পরিদর্শনে বন্ধ থাকবে আমদানি-রফতানি ◈ আলোচিত সেই এডিসি সানজিদাকে বদলি ◈ 'যে কোন দিন আপনার বিরুদ্ধেও দাঁড়িয়ে যেতে পারি', আইন উপদেষ্টার সামনেই হাসনাত বললেন (ভিডিও) ◈ তরুণীকে একা পেয়ে টানাহেঁচড়া করল ছিনতাইকারীরা (ভিডিও) ◈ একদিনের মাথায় প্রধান উপদেষ্টার একান্ত সচিবের নিয়োগ বাতিল

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ০৩:১১ দুপুর
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝিনাইদহে বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত 

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার  শহরের কলাহাট এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাশেদ মিয়া নামের এক পথচারী নিহত হয়েছেন। 
 
শুক্রবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। রাশেদ মিয়া সদর উপজেলার উদয়পুর গ্রামের রকিব উদ্দীন মিয়ার ছেলে। জানাগেছে,  তিনি সকালবেলা শহরের বাজার করে বাড়ি ফিরছিলেন। পথে কলাহাট এলাকায় পৌঁছালে কুষ্টিয়া থেকে বরিশালগামী নাজ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর তাকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় জড়িত বাসটিকে আটক করেছে পুলিশ এবং বর্তমানে তা থানার হেফাজতে রয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত চলছে।
 
ঝিনাইদহ সদর থানার ওসি আবদুল্লাহ আল মামুন, সকালে শহর থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন রাশেদ মিয়া। পথিমধ্যে কলাহাট এলাকায় পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় কুষ্টিয়া থেকে বরিশালগামী নাজ পরিবহনের যাত্রীবাহি বাস তাকে ধাক্কা দেয়। সেসময় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরবর্তিতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাস আটক করা হয়েছে। বাসটি থানা হেফাজতে আছে।
  • সর্বশেষ
  • জনপ্রিয়