শিরোনাম
◈ ৭ অঞ্চলে রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা ◈ আন্দোলনে অংশ নেওয়া ছাত্ররা সবাই একত্রে থাকবেন, তা না হলে পরিণতি খারাপের দিকে যাবে: সারজিস আলম ◈ গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা সম্পর্কে মিথ্যা এবং ভুল তথ্য ছড়াচ্ছে   ◈ রাষ্ট্রপতির অপসারণে ফের রাজনৈতিক সংলাপ, এবার সমন্বয়করা ◈ অমিত শাহের পেট্রাপোল বন্দর পরিদর্শনে বন্ধ থাকবে আমদানি-রফতানি ◈ আলোচিত সেই এডিসি সানজিদাকে বদলি ◈ 'যে কোন দিন আপনার বিরুদ্ধেও দাঁড়িয়ে যেতে পারি', আইন উপদেষ্টার সামনেই হাসনাত বললেন (ভিডিও) ◈ তরুণীকে একা পেয়ে টানাহেঁচড়া করল ছিনতাইকারীরা (ভিডিও) ◈ একদিনের মাথায় প্রধান উপদেষ্টার একান্ত সচিবের নিয়োগ বাতিল ◈ ফরিদপুরে ছাত্রী হোস্টেলের পরিচালিকা ৩০ লাখ টাকা নিয়ে উধাও

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ০২:২২ দুপুর
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ছাত্রদল নেতাকে স্বপরিবারে কুপিয়ে  জখম

এস. এম আকাশ, ফরিদপুর অফিস : ফরিদপুরে পূর্ব শত্রুতার জেরধরে ছাত্রদল নেতাসহ তার ভাই ও মাকে কুপিয়ে গুরুতর রক্তাক্ত  জখম করা হয়েছে।  শুক্রবার (২৫ অক্টোবর) সকালে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউদিয়নের পরমানন্দপুর এলাকায় এঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, ফরিদপুর জেলা ছাত্রদলের সহসম্পাদক মোঃ মোশাররফ(২৭)  তার ছোট ভাই মোঃ বিল্লাল(২৩), ও তার মা শাহানা বেগম(৫০)। মোশাররফ ও বিল্লাল সদর উপজেলার পরমানন্দপুর গ্রামের এলেম শেখের ছেলে। আহত তিন জনকেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মোশাররফের বোন আফরোজা বেগম জানান,  একই এলাকার আওয়ামীলীগ কর্মী সেলিম(২৬), সোহাগ(২২) ও মোতালেব(৫০) সহ বেশ কয়েকজন আওয়ামীলীগ কর্মী শুক্রবার সকালে কোনকিছু বুঝে উঠার আগেই অতর্কিত হামলা চালিয়ে দেশীয়  ধারালো  অস্ত্র দিয়ে আমার দুই ভাই ও মাকে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।
প্রতিবেশী মুকুল শেখ জানান, হামলাকারীরা এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত এবং এঘটনার পূর্বেও তাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগ করেছে।
এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলে জানান আহতদের স্বজনেরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়