শিরোনাম
◈ অমিত শাহের পেট্রাপোল বন্দর পরিদর্শনে বন্ধ থাকবে আমদানি-রফতানি ◈ আলোচিত সেই এডিসি সানজিদাকে বদলি ◈ 'যে কোন দিন আপনার বিরুদ্ধেও দাঁড়িয়ে যেতে পারি', আইন উপদেষ্টার সামনেই হাসনাত বললেন (ভিডিও) ◈ তরুণীকে একা পেয়ে টানাহেঁচড়া করল ছিনতাইকারীরা (ভিডিও) ◈ একদিনের মাথায় প্রধান উপদেষ্টার একান্ত সচিবের নিয়োগ বাতিল ◈ ফরিদপুরে ছাত্রী হোস্টেলের পরিচালিকা ৩০ লাখ টাকা নিয়ে উধাও ◈ লিভারপুলের ১৩২ বছরের ইতিহাসে অনন্য রেকর্ড গড়লেন আর্নে স্লট ◈ রোববার নারী সাফ ফুটবলের সেমিফাইনালে বাংলাদেশ ও ভুটান মুখোমুখি ◈ রোহিঙ্গা সংকট সমাধানে জরুরি আন্তর্জাতিক সম্মেলন চান অধ্যাপক ইউনূস ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ বাংলাদেশকে পাশ কাটিয়ে উড়িষ্যায়

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ১১:১৬ দুপুর
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ৩২ হাজার ইয়াবাসহ চালক-হেলপার গ্রেফতার

জিয়াবুল হক, টেকনাফ : কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ-সাবরাং সড়কে পুলিশ অভিযান চালিয়ে লবণ বোঝাই ট্রাক হতে ৩২ হাজার ইয়াবাসহ চালক ও হেলপারকে গ্রেফতার করেছে। কথিত লবণের মালিক ও মাদক কারবারীকে পলাতক আসামী করা হয়েছে।

সুত্রে জানা যায়, ২৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টারদিকে টেকনাফ মডেল থানার একদল পুলিশ সাবরাং ইউনিয়নের ডেগিল্যার বিলের শাহপরীর দ্বীপ টেকনাফ গামী রাস্তা দিয়ে লবণ ভর্তি একটি ট্রাকে আভিযান চালিয়ে আটক করা হয়। পরে পুলিশের আভিযানিক টিমের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে, ট্রাকে রাখা লবণের বস্তার নিচে সাদা প্লাস্টিকের বস্তার ভিতরে ইয়াবা রয়েছে। আটককৃতদের দেওয়া তথ্যমতে ট্রাকে রাখা লবণের বস্তার নিচে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় বস্তার ভিতর হতে তাদের নিজ হাতে বের করে দেওয়া ১শ ৬০টি নীল রংয়ের জিপার পলিপ্যাক হতে প্রতি পলিপ্যাকে ২শ পিস করে মোট ৩২ হাজার পিস ইয়াবা ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন।

পরে চালক ও হেলপারদ্বয় আরো ব্যাপক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ইয়াবা এই লবনের মালিক ডেগিল্যার বিলের কালু মিয়া ওরফে দুবাই হোছন আহমদ (৩৫) বলে স্বীকার করে। তার নির্দেশে এই মাদকের চালান কৌশলে চট্টগ্রামের মাদক কারবারীদের বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। তারা দীর্ঘদিন যাবৎ লবণ ভর্তি ট্রাকে করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে ঐ ব্যক্তির মাদকের চালান পাচার করে আসছে।

এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গিয়াস উদ্দিন জানান, ইয়াবাসহ আটককৃত ব্যক্তি ও পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। ধৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়