শিরোনাম
◈ ৭ অঞ্চলে রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা ◈ আন্দোলনে অংশ নেওয়া ছাত্ররা সবাই একত্রে থাকবেন, তা না হলে পরিণতি খারাপের দিকে যাবে: সারজিস আলম ◈ গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা সম্পর্কে মিথ্যা এবং ভুল তথ্য ছড়াচ্ছে   ◈ রাষ্ট্রপতির অপসারণে ফের রাজনৈতিক সংলাপ, এবার সমন্বয়করা ◈ অমিত শাহের পেট্রাপোল বন্দর পরিদর্শনে বন্ধ থাকবে আমদানি-রফতানি ◈ আলোচিত সেই এডিসি সানজিদাকে বদলি ◈ 'যে কোন দিন আপনার বিরুদ্ধেও দাঁড়িয়ে যেতে পারি', আইন উপদেষ্টার সামনেই হাসনাত বললেন (ভিডিও) ◈ তরুণীকে একা পেয়ে টানাহেঁচড়া করল ছিনতাইকারীরা (ভিডিও) ◈ একদিনের মাথায় প্রধান উপদেষ্টার একান্ত সচিবের নিয়োগ বাতিল ◈ ফরিদপুরে ছাত্রী হোস্টেলের পরিচালিকা ৩০ লাখ টাকা নিয়ে উধাও

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ১০:৪২ দুপুর
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশকে গণধোলাই

সনত চক্র বর্ত্তী, ফরিদপুর : ফরিদপুরে ছিনতাইয়ের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ দুইজনকে গণধোলাই দিয়ে আটকে রাখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে কোতয়ালি থানা-পুলিশ তাঁদের উদ্ধার করে।  বৃহস্পতিবার(২৪ অক্টোবর)  রাত সাড়ে ৯টার দিকে শহরের বাইপাস সড়কের ব্রাহ্মনকান্দা এলাকায় এই ঘটনা ঘটে।

আটককৃতদের মধ্যে একজন পুলিশের কনস্টেবল মো. মামুন শেখ (৩২)। সম্প্রতি কোতয়ালী থানা থেকে ঢাকার ডিএমপিতে বদল হলেও চাকরিতে অনুপস্থিত তিনি। অপরজন হলেন শহরের আলিপুর এলাকার আরাফত রহমান আগুন (২৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদউজ্জামান। ওসি জানান, রাতে বাইপাস সড়কে ছিনতাইয়ের অভিযোগে পুলিশ সদস্যকে গণধোলাই দিয়ে আটকে রেখেছে এমন সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে সিভিল পোশাকে এক পুলিশ সদস্যসহ দুইজনকে উদ্ধার করে। এসময় তাদের কাছ থেকে এক জোড়া হ্যান্ডকাফ জব্দ করা হয়।  আটক পুলিশ কনস্টেবল মামুন শেখ গত ১৫ সেপ্টেম্বর কোতোয়ালি থেকে রিজার্ভ পুলিশে নেওয়া হয়। তারপর দু-দিন পর তাঁকে ডিএমপিতে বদলি করা হয়। তিনি সেখানে যোগদান না করে অনুপস্থিত ছিলেন বলে জানা যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়