শিরোনাম
◈ সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না ◈ তিনবার বিসিএসের নিয়ম অযৌক্তিক, আন্দোলনের হুঁশিয়ারি ◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার  ◈ ডলারের মূল্যবৃদ্ধি, গত তিন মাসের মধ্যে সর্বোচ্চ ◈ ঘূর্ণিঝড় দানার প্রভাব: কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা, ২০০ ট্রেনের যাত্রা বাতিল

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

না‌জিরপু‌রে সাবেক মন্ত্রী রেজাউল-তার ভাইসহ ৪০ জনের নামে মামলা

মোঃ ম‌শিউর রহমান, না‌জিরপুর (পিরোজপুর) প্রতি‌নি‌ধি : সাবেক মন্ত্রী ও পিরোজপুর -১ (নাজিরপুর, পিরোজপুর ও ইন্দুরকানী) আসনের সাবেক এমপি  শ.ম রেজাউল করিম ও তার ২ ভাইসহ ৪০ জনের বিরুদ্ধে না‌জিরপুর থানায় ‌বি‌ষ্ফোরক আইনে মামলা হয়েছে। বুধবার (২৩ অ‌ক্টোবর ) রাতে না‌জিরপুর উপ‌জেলা বিএন‌পির সদস্য স‌চিব মোঃ আবু হাসান খান বাদী হয়ে মামলাটি করেন।

না‌জিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহামুদ আল ফ‌রিদ ভূইয়া মামলার বিষয়টি নিশ্চিত ক‌রে ব‌লেন আসামী গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

মামলায় মন্ত্রীর ছোট ভাই নাজিরপুর উপজেলার সদ্য বিলুপ্ত উপজেলা চেয়ারম্যান এস,এম নুরে আলম সিদ্দিকী শাহিন, মেজ ভাই মো. নজরুল ইসলাম বাবুল শেখ (৬০), সা‌বেক উপ‌জেলা ভাইস চেয়ারম‌্যান শেখ মোস্তা‌ফিজুর রহমান রঞ্জু (৪৪), ছাত্রলীগ সভাপ‌তি ত‌রিকুল ইসলাম চৌধুরী তাপস (৩২), সাধারণ সম্পাদক আল আমিন (২৮), যুবলী‌গের সাধারণ সস্পাদক চঞ্চল কা‌ন্তি বিশ্বাস সহ ৪০ জনের নামে এবং আরও ১৫০-১৬০ জনকে অজ্ঞাত আসামী করে এ মামলা করা হয়।

মামলার এজাহার সূ‌ত্রে জানা যায়, গত ০৯ আগষ্ট ২০২২ তারিখ বিকেল ০৩:০০ ঘটিকায় দ্রব্যমূলোর উর্ধগতির প্রতিবাদে দলীয় কার্যালয়ে বিএনপির প্রতিবাদ সভা সমাপ্ত করিয়া নেতা কর্মীদের মধ্যে অনেকেই অফিস থেকে বাহির হইয়া যায়।

বিকেল অনুমান ৬ ঘটিকার সময় ষড়যন্ত্রমূলক পূর্ব পরিকল্পনা ১ নং আসামী শ,ম রেজাউল ক‌রিমের হুকুমে  নির্দেশে এবং  ২,৪,৫,৩৯ নং আসামীর নেতৃত্বে আসামীগন পরস্পর যোগাযোগে রামদাও, শাবল, লাঠি, লোহর রড, চাইনিজ কুড়াল নিয়া অতর্কিতে তালা ভাঙ্গিয়া বিএনপি অফিসে অনধিকার প্রবেশ করে। আসামীগন অফিসের ভিতর প্রবেশ করিয়া অফিস ভাঙ্গচুর ক‌রে ক্ষ‌তিসাধন ক‌রে, মালামাল লুট ক‌রে জীবন বিপন্নকারী কক‌টেল বি‌ষ্ফোরিত ক‌রে । উক্ত ঘটনায় না‌জিরপুর উপ‌জেলা বিএন‌পির আহবায়ক মিজানুর রহমান দুলাল সহ প্রায় ২ শতা‌ধিক নেতাকর্মী গুরুত্বর আহত হন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়