শিরোনাম
◈ সংবাদপত্রের ওপর কোনও ধরনের হামলা এই সরকার বরদাশত করবে না : মাহফুজ আলম ◈ বয়সসীমা ৩২-এর উপরে যাওয়ার সুযোগ নেই: উপদেষ্টা রিজওয়ানা ◈ সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না ◈ তিনবার বিসিএসের নিয়ম অযৌক্তিক, আন্দোলনের হুঁশিয়ারি ◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার 

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুয়াকাটায় সৈকতে ট্যুরিস্ট পুলিশের মাইকিং

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : ঘূর্ণিঝড় দানা’র প্রভাবে বিক্ষুব্ধ হয়ে উঠেছে কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগর। ছোট বড় ঢেউ তীরে ধরনের বৃষ্টি হচ্ছে। আকাশ ঘন মেঘাচ্ছন্ন রয়েছে। বাতাসের চাপ কিছুটা বেড়েছে। তাই পর্যটকরা যেন উত্তাল সমুদ্রে নামতে না পারে, এজন্য সৈকতে গুরুত্বপূর্ণ পয়েন্টে টহলসহ ট্যুরিস্ট পুলিশের সদস্যদের মাইকিং করতে দেখা গেছে।

দিনভর এমন তৎপরতায় আগত বেশিরভাগ পর্যটকরা হোটেল মোটেলে অবস্থান নিয়েছে বলে জানিয়েছেন পর্যটন সংশ্লিষ্টরা। কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ রিজিওয়নের দায়িত্বরত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, ‘ঘূর্ণিঝড় দানা’র প্রভাবে যেহেতু সাগর উত্তাল হয়ে উঠেছে, তাই ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে পর্যটকদের নিরাপদ স্থানে থাকতে মাইকিং করা হচ্ছে। এ ছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট থেকেই পর্যটকরা যেন উত্তাল সমুদ্রে নামতে না পারে, সেজন্য আমরা সতর্ক অবস্থানে রয়েছি। তবে সন্ধ্যার পর পরই বেশির ভাগ পর্যটকই হোটেল মোটেলে অবস্থান নিয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়