শিরোনাম
◈ সংবাদপত্রের ওপর কোনও ধরনের হামলা এই সরকার বরদাশত করবে না : মাহফুজ আলম ◈ বয়সসীমা ৩২-এর উপরে যাওয়ার সুযোগ নেই: উপদেষ্টা রিজওয়ানা ◈ সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না ◈ তিনবার বিসিএসের নিয়ম অযৌক্তিক, আন্দোলনের হুঁশিয়ারি ◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার 

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ০৭:০৮ বিকাল
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদপুরে  পানিতে ডুবে আলোচিত সেফুদার বড় ভাইয়ের মৃত্যু

মিজান লিটন, চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে পানিতে ডুবে আলোচিত অনলাইন একটিভিস্ট সেফায়েত উল্যাহ ওরফে সেফুদার বড় ভাই শামছুল হুদা মজুমদার (৯০) ওরফে সামুদা মৃত্যুবরণ করেছেন। বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামের করের বাড়ির পুকুরে তার মরদেহ ভাসতে দেখে এলাকার লোকজন উদ্ধার করেন।

নিহতের চাচাতো ভাই রেদওয়ান হোসেন সেন্টু জানান, শামছুল হুদা মজুমদার পেশায় শিক্ষক ছিলেন। সর্বশেষ তিনি উপজেলার রাগৈ শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে অবসর নেন। তার স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যরা ঢাকায় থাকেন। তিনি একাই গ্রামের বাড়িতে থাকতেন। পাশেই তার শ্বশুর বাড়ি। ওই বাড়িতে এবং নিজ বাড়ির স্বজনদের ঘরে খাওয়া-দাওয়া করতেন।

তিনি আরও জানান, মঙ্গলবার (২২ অক্টোবর) দিনগত রাতে সম্ভবত তিনি নামাজের অজু করতে বাড়ির পুকুরের ঘাটলায় যান। সেই সময় তিনি পানিতে পড়ে যায়। সকাল ১০ টার দিকে বাড়ির মহিলারা তার মরদেহ পুকুরে ভেসে থাকতে দেখে ডাক চিৎকার দেন। এশার নামাজের পর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় শোরসাকযুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলাশ মজুমদার বলেন, তিনি মঙ্গলাবর দিনের বেলায় আমাদের বিদ্যালয়ের সামনে দিয়ে হেঁটে যেতে দেখেছি। তিনি প্রধান শিক্ষক হিসেবে চাকরি থেকে অবসরগ্রহণ করেন।

স্থানীয়রা জানান, শামসুল হুদা মজুমদাররা ৭ ভাই ৩ বোন। তাদের এক ভাই অষ্টিয়ার ভিয়েনায় বসবাসকরি আলোচিত সেফায়েত উল্যাহ ওরফে সেফুদা। তার বড় ভাই শামছুল হুদা মজুমদার নিজেকে সেফুদার ভাই সামুদা হিসেবে পরিচয় দিতে সাচ্ছন্দ্য বোধ করতেন। ব্যক্তিগত জীবনে তিনি ৩ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়