শিরোনাম
◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার  ◈ ডলারের মূল্যবৃদ্ধি, গত তিন মাসের মধ্যে সর্বোচ্চ ◈ ঘূর্ণিঝড় দানার প্রভাব: কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা, ২০০ ট্রেনের যাত্রা বাতিল ◈ ৩ বারের বেশি বিসিএসে অংশ নেয়া যাবে না ◈ শেখ হাসিনার ‘স্পষ্ট অবস্থান’ জানিয়ে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ০১:২৭ দুপুর
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুর গৃহবধূকে গলা কেটে হত্যা

সনত চক্র বর্ত্তী, (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় মুক্তা বেগম (৩০) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোরে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মুক্তা ওই গ্রামের আরিফ চৌধুরীর স্ত্রী। তার দুই ছেলে ও ৯ মাসের একটি মেয়েসন্তান রয়েছে।


নিহতের স্বামী আরিফ চৌধুরী  বলেন, প্রতিদিনের মতো গতকাল বুধবার রাতে খাওয়াদাওয়া করে স্ত্রী-সন্তানদের নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলাম। রাত ১টার দিকে ঘুম থেকে উঠে দেখি আমার স্ত্রী মেয়েকে খাওয়াচ্ছে। পরে আবার ঘুমিয়ে পড়ি। ভোরে আমার এক প্রতিবেশী আমাকে ডাকেন।

আমি তার ডাকে ঘুম থেকে উঠে দেখি, আমার স্ত্রী পাশে নেই। আমার শিশুমেয়েটি তখনো কাঁদছিল। পরে রান্নাঘরে গিয়ে দেখি আমার স্ত্রীর গলা কাটা। রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তবে কে বা কারা কী কারণে আমার স্ত্রীকে হত্যা করেছে তা, বুঝতে পারছি না। আমার তো কোনো শত্রু ছিল না। 


বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল-নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল  বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়