শিরোনাম
◈ যে কারণে সাকিবের সঙ্গে তুলনা চান না মিরাজ ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতায় ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো ◈ বিপিএলে ঢাকা ক্যাপিটালসের প্রধান কোচ সুজন ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে দ্বিধাবিভক্ত বিএনপি

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ১২:৩৮ দুপুর
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হবিগঞ্জে নিজের গলা কেটে যুবকের আত্মহত্যা

কিবরিয়া চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর পৌর শহরে সাত্তার মিয়া (৩২) নামে এক যুবক নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন। পৌর শহরের মালাকার এলাকায় বুধবার (২৩ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মিয়াব আলীর ছেলে।

মিয়াব আলী জানান, তার ছেলে সাত্তার প্রায় ৮ বছর আগে মাদকাসক্ত হয়ে পড়ে। বছর দুয়েক আগে থেকে সে বেপরোয়া হয়ে ওঠে। বাসার লোকজনকে মারপিট ও ভাঙচুর করে। প্রায় এক বছর আগে মারপিট করে তার স্ত্রী জোৎস্না বেগমের হাত ভেঙে দেয়। দুই শিশু পুত্রকে মাটিতে চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা চালায়। অত্যাচার সইতে না পেরে তার স্ত্রী সন্তানদের নিয়ে বাবার বাড়ি চলে যায়। এরপর থেকে সাত্তার অনেকটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

তিনি বলেন, বুধবার বিকেলে সাত্তার উত্তেজিত হয়ে উশৃঙ্খল আচরণ শুরু করে। এক পর্যায়ে একটি ধারালো টিনের সিট নিয়ে মালাকারপাড়া এলাকায় গিয়ে নিজের গলা কাটতে থাকে। উৎসুক জনতা নিবৃত করার চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে মাধবপুর থানার এসআই সাইদুর রহমান পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তার হাত থেকে জনতার সহযোগিতায় টিনের ধারালো টুকরোটি উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় সাত্তারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সাত্তারের মৃত্যু হয় বলে জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক জানান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়