শিরোনাম
◈ ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিক্রিয়ায় সোহেল তাজ বললেন, নিয়তির কি নির্মম পরিহাস ◈ ১৯৮ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ ময়মনসিংহ ও মৌলভীবাজারে ◈ যে কারণে সাকিবের সঙ্গে তুলনা চান না মিরাজ ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতার ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ১২:১৬ দুপুর
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রবাসীর স্ত্রীর খাটের নিচে ধরা পড়ল ছাত্রলীগ নেতা

কুমিল্লার লালমাইয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীর খাটের নিচ থেকে মেহেদী হাসান নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের রায়পুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী সেলিম হৃদয়ের ঘর থেকে তাকে আটক করা হয়। 

আটক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান একই ইউনিয়নের সৈয়দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির প্রভাবশালী সদস্য।

রায়পুর গ্রামের বাসিন্দা আবদুল করিম বলেন, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান দীর্ঘদিন ধরে আমাদের গ্রামের মালয়েশিয়া প্রবাসী সেলিম হৃদয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়া করছে।

গত সোমবার গভীর রাতে সে গোপনে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে। মঙ্গলবার বিকেলে প্রবাসীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে গ্রামবাসীকে নিয়ে তল্লাশি করে। ওই সময় ছাত্রলীগ নেতা মেহেদীকে প্রবাসীর স্ত্রীর খাটের নিচে শুয়ে থাকা অবস্থায় উত্তম মধ্যম দেয় এলাকাবাসী। বুধবার রাতে খবর পেয়ে লালমাই থানা পুলিশের একটি টিম প্রবাসীর ঘরে আটক অবস্থায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান ও পরকীয়া প্রেমিকাকে উদ্ধার করে।

প্রবাসীর স্ত্রী বলেন, আমার কোলে এক বছর বয়সী কন্যা সন্তান রয়েছে। মেহেদী হাসান আমার কাছে টাকার জন্য এসেছিল। তার সঙ্গে আমার খারাপ কোনো সম্পর্ক নেই। কিন্তু এলাকাবাসী তাকে অনৈতিক সম্পর্কের অভিযোগে দুই দিন আটক রেখে পুলিশে দিয়েছে।

লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে মেহেদী হাসান নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ভুক্তভোগী নারীও পুলিশ হেফাজতে রয়েছে। উৎস: কালের কণ্ঠ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়