শিরোনাম

প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হোমনায় তালাবদ্ধ বাসা থেকে প্রবাসীর স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা : কুমিল্লার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি ছয় তলা ভবনের তালাবদ্ধ একটি বাসা থেকে এক প্রবাসীর স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন হোমনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ফকির বাড়ির মো. জাহাঙ্গীর আলমের ছয়তলা ভবনের পঞ্চম তলার বাসা থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। 

বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। এখনও থানায় কেউ কোনো অভিযোগ করেনি। নিহতের নাম লাইভা আক্তার, পিতার নাম গিয়াস উদ্দিন। লাইভা আক্তার হোমনা উপজেলার দৌলতপুর গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে সৌদি প্রবাসী ওমর ফারুকের স্ত্রী। নিহতের বাবার বাড়ি ফেনি জেলার মোহাম্মদ আলী বাজারে। 

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, এগারো মাস আগে তাদের বিয়ে হয়। বাবা-মায়ের বিচ্ছেদের পর মেয়েটি ছোটকাল থেকেই মায়ের সঙ্গে হোমনা উপজেলার বিজয়নগর গ্রামে নানার বাড়িতে থাকতো। এক সময় তাকে নানার বাড়িতে রেখে তার মাও দুবাই চলে যায়। পরবর্তীতে লাইভাকেও মায়ের সঙ্গে দুবাই নিয়ে যায়। সেখানেই লাইভা এবং সৌদি প্রবাসী ওমর ফারুকের মোবাইলের মাধ্যমে পরিচয় হয়।

পরিচয় থেকে সম্পর্ক গড়ায় প্রেমে। প্রেম থেকে হয় মোবাইলের মাধ্যমেই বিয়ে। পরবর্তীতে দেশে এসে তাদের পারিবারিকভাবেও বিয়ে হয়। বিয়োর পর হোমনা সদরে
বাসা ভাড়া নিয়ে তারা সংসার পাতে। কিছুদিন পরেই স্বামী ওমর ফারুক আবার বিদেশে চলে যান। এদিকে লাইভা একাই ভাড়া বাসায় থাকতেন। এগারো মাসের
সংসার জীবনে একবার তিনি বিদেশ থেকে এসে স্ত্রীর সঙ্গে থেকে গেছেন। গত কয়েকদিন ধরে স্বামী ওমর ফারুক ফোনে স্ত্রী লাইভাকে পাচ্ছিলেন না। এমতাবস্থায়
গতকাল বুধবার ওমর ফারুক তার স্ত্রীর কোনো খবর না পেয়ে ভাইকে খবর দেন। এ কথা শুনে ছোট ভাই শাহবাজ মোল্লা তাদের বাসায় গিয়ে দেখেন বাহির থেকে তালাবদ্ধ। ভেতর থেকে পঁচা দুর্গন্ধ বের হচ্ছে। পরে তিনি থানায় খবর দেন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালা ভেঙ্গে ঘর থেকে লাইভার অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশের ধারণা, কয়েক দিন আগেই কেউ তাকে হত্যা করে  তালা লাগিয়ে পালিয়ে গেছে। 

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে কয়েকদিন আগেই কেউ তাকে হত্যা করে বাসার বাইরে
থেকে তালা লাগিয়ে পালিয়ে গেছে। লাশটি বিকৃত হয়ে যাওয়ায় আঘাতের কোনো চিহ্ন বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের মাধ্যমে এর প্রকৃত কারণ জানা যাবে। পুলিশের তদন্ত অভিযান অব্যাহত আছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়