শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন 

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪, ০১:৫৪ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাজিরপুরে ধর্ষন মামলায় ছাত্রদল নেতা আটক

ম‌শিউর রহমান, নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষনের মামলায় সুমন সিকদার নামের এক ছাত্রদল নেতা আটক হ‌য়ে‌ছে। আটককৃত ছাত্রদল নেতা উপজেলা সদরে অবস্থিত শহীদ জিয়া কলেজ কমিটির সদস্য ও সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামের আফতার আলী সিকদারের ছেলে সুমন সিকদার (২২)।

থানা সূত্রে জানা যায়,  সুমন সিকদার ও ওই কলেজ ছাত্রীর সঙ্গে দুই বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। গত (২০ অক্টোবর) রাতে কলেজ ছাত্রীর বাড়ি কেহ না থাকার সুযোগে সুমন তাদের বাড়ি গেলে স্থানীয়রা তাদের এক রুম থেকে  ঘিরে ধরে।  পরবর্তীতে সুমনকে থানা পুলিশের কাছে তুলে দেন।

স্থানীয় ইউপি সদস্য লিপু শরীফ জানান, মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক। রাতে সুমনকে গরু চোর সন্দেহে স্থানীয়রা আটক করলে ওই কলেজ ছাত্রী জানায় তার কাছে আসছিলো এবং তাদের শারিরীক সম্পর্ক হয়েছে। পরে আমি বিয়ের কথা জানালে রাজি হয় না। এরপর থানা পুলিশ মেয়ে এবং সুমনকে নিয়ে যায়।

সুমন সিকদার কলেজ ছাত্রদলের সদস্য নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব তারেক আব্দুল্লাহ বাপ্পি। জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল-মামুস জানান, খোঁজ নিয়ে দেখতেছি ঘটনার সত্যতা পেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

নাজিরপুর থানার তদন্ত (ওসি) বিকাশ চন্দ্র সরকার জানান, গত (২০ অক্টোবর) ভুক্তভোগী কলেজ ছাত্রীর বাড়ি কেহ না থাকার সুযোগে সুমন তার সঙ্গে শারীরিক মেলামেশা করে। সেটা স্থানীয়রা জানতে পেরে তাদের দুজনকে এক সঙ্গে ধরলে।  স্থানীয় ভাবে বিয়ের ব্যবস্থা করতে চাইলে সুমন রাজি না হলে থানায় সোপর্দ করেন স্থানীয়রা। পরে ধর্ষন মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজ‌তে প্রেরন করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়