শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০৯ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে ট্রাক চাপায় প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

এম. এমরান পাটোয়ারী, ফেনী প্রতিনিধি :ফেনীতে সিএনজি অটোরিকশার ধাক্কায় ও ট্রাক চাপায় আসাদুজ্জামান মাসুদ (২৪) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। মাসুদ ফেনীর সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের মহদিয়া গ্রামের নুরুল হকের ছেলে ও ফেনী সরকারি কলেজের ডিগ্রির শিক্ষার্থী। ২০ অক্টোবর রোববার দুপুরে ট্রাংক রোডের খাজুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, দুপুর ১টার দিকে মোটরসাইকেলযোগে ট্রাংক রোডের খাজুরিয়া এলাকা পার হওয়ার সময় সিএনজি অটোরিকশার ধাক্কায় পড়ে গিয়ে ট্রাক চাপায় মারাত্মক আহত হন মাসুদ। পথচারীরা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ফিরোজ ভূঞা জানান, ক্লাশ শেষে মোটরসাইকেল মেরামতের জন্য খাজুরিয়া গিয়েছিল মাসুদ। সেখানে প্রথমে সিএনজি অটোরিকশার ধাক্কা, পরে ট্রাক চাপায় মারাত্মক হয়।  ফেনী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিংহ ত্রিপুরা জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। গাড়িগুলো পথচারীরা আটক করে, পরে তা পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়