শিরোনাম
◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪, ১১:৪৪ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে নাফনদীর সীমান্তে মধ্যরাতে বিস্ফোরণ

জিয়াবুল হক, টেকনাফ : কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফনদীর সীমান্তে ফের গোলাগুলি ও বোমার শব্দ শোনা গেছে। রোববার (২০ অক্টোবর) মধ্যরাত থেকে ২১ অক্টোবর সোমবার ভোর সকাল পর্যন্ত টানা মর্টার শেল ও বোমার শব্দে কেঁপে উঠে সীমান্তের বাড়ি-ঘর। এতে  সারারাত আতংকিত হয়ে পড়েছে স্থানীয় বাসিন্দারা।

দুই দিন বন্ধ থাকার পর টেকনাফ সদর, সাবরাং, শাহপরীর দ্বীপ, সেন্টমার্টিন ও হ্নীলা এলাকায় বিস্ফোরণের শব্দ ভেসে আসে। মিয়ানমারের অভ্যন্তরে এসব গোলাগুলি ও বিস্ফোরণের ঘটনায় আতংকিত হয়ে পড়ে এপারের সীমান্ত এলাকার মানুষ। এ ব্যাপারে টেকনাফ উপজেলার সাবারাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বলেন, ২০ অক্টোবর রোববার মধ্যরাত থেকে ২১ অক্টোবর সোমবার ভোর সকাল পর্যন্ত টানা মর্টার শেল ও বোমার শব্দে কেঁপে ওঠে সীমান্তের বাড়ি-ঘর। 

এবিষয়ে টেকনাফ ২ বিজিবির ব্যাটানিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ বলেন, মিয়ানমারের রাখাইন রাজ্যে চলমান সংঘাত সে-দেশের আভ্যন্তরীণ বিষয়। অনুপ্রবেশসহ সীমান্তে উদ্ভূত যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় বিজিবি কঠোর অবস্থানে রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়