শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪, ০১:৩১ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্যামনগরে হরিনের মাংশ সহ দুই জন আটক

সোহরাব হোসেন : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বিসিজি স্টেশন কয়রার একটি বিশেষ অভিযানে ২১ কেজি হরিণের মাংসসহ ২ জন চোরা শিকারিকে আটক করেছে সাতক্ষীরা রেঞ্জের কোস্টগার্ড পশ্চিম জোন।

রবিবার (২০ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন কয়রা কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের জেলেখালী গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করে।  অভিযানে ২১ কেজি হরিণের মাংস, ১ টি মোটরসাইকেল সহ ২ জন শিকারিকে আটক করেন। আটককৃতরা হলেন, মো. মশিউর রহমান শামিম (৪৭) ও মোহাম্মদ লুৎফর রহমান (৬০) ৷ জব্দকৃত হরিণের মাংস, মোটরসাইকেল ও আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কাটেশ্বর বন টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে। 

পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কর্মকর্তা এ জেড এম হাসানুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, কোস্ট গার্ড কর্তৃক দুজন আসামি ও জব্দকৃত হরিণের মাংস ও একটি মোটরসাইকেল বনবিভাগের কাছে হস্তান্তর করেছে। বনবিভাগ বন আইনে মামলা দিয়ে তাদেরকে সাতক্ষীরা বন আদালতে পাঠিয়েছেন।

হরিণের মাংসসহ আটকে ঘটনা কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বিএন মো. মুনতাসির ইবনে মহসীন প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন ৷ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়