শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪, ১২:২০ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বামীর সঙ্গে রাতযাপনের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

বরিশালে স্বামীর সঙ্গে আবাসিক হোটেলে রাতযাপনের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দিবাগত রাতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই গৃহবধূ রাতেই স্বামীকে সঙ্গে নিয়ে বরিশাল বিমানবন্দর থানায় এসে একটি মামলা করেন। পরে পুলিশ আজ রোববার ভোরে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত হলেন বরিশালের উজিরপুর উপজেলার মার্দাশী গ্রামের শাহীন হাওলাদার (২৫), তাঁর সহযোগী একই গ্রামের শাহ আলম (২৫), সবুজ হাওলাদার (২২), একই উপজেলার মুন্ডুপাশা গ্রামের মিঠু চাপরাশী (২৬) ও বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি গ্রামের জাহিদ হাওলাদার (৩৭)। এর মধ্যে জাহিদ ওই আবাসিক হোটেলটির বয়।

বরিশাল বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির সিকদার বলেন, গৃহবধূর স্বামী বরিশাল নগরে ব্যবসা করেন। এ সুবাধে নগরের একটি আবাসিক হোটেলে তিনি স্বামীর সঙ্গে থাকতেন। এই দম্পত্তি এখন একটি বাসা ভাড়া নিয়ে থাকেন। গত শনিবার বিকেলে নগরে আসেন ওই গৃহবধূ। তখন তাঁকে দেখতে পেয়ে হোটেলের বয় জাহিদ এসে কথা বলেন। একপর্যায়ে জাহিদ গৃহবূকে জানান শাহিন নামের এক ব্যক্তির কাছে তাঁর স্বামীর সঙ্গে রাতযাপনের ভিডিও রয়েছে। ওই ভিডিও মুছে ফেলার আশ্বাস দিয়ে জাহিদ গৃহবধূকে বলেন, মুঠোফোনটি তাঁর এক আত্মীয়ের বাসায় রয়েছে। পরে বাবুগঞ্জের রহমতপুর সেতু এলাকার কথিত আত্মীয়ের বাসায় গৃহবধূকে নিয়ে যান জাহিদ। সেখানে গৃহবধূকে ধর্ষণ করেন শাহীন ও তাঁর সহযোগী শাহে আলম। তখন গৃহবধূ ডাক–চিৎকার দিলে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

ওসি আরও বলেন, ওই গৃহবধূ গতকাল গভীর রাতে স্বামীকে নিয়ে থানায় এসে এ ব্যাপারে অভিযোগ দেন। অভিযোগ পেয়ে আজ ভোরে ওই বাসায় অভিযান চালিয়ে চারজন ও আবাসিক হোটেল থেকে জাহিদকে গ্রেপ্তার করা হয়। গৃহবধূকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। উৎস: প্রথম আলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়