শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুনামগঞ্জের ২ কোটি ১৩ লাখ  টাকার চোরাচালানী মালামাল জব্দ 

মাসুদ আলম : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী উত্তর-কলাউড়া এলাকায়  অভিযান চালিয়ে ৪১,৮৭৭ কেজি বাংলাদেশী রসুন ও ১০০ কেজি সুপারি আটক  করেছে বিজিবি। এছাড়া  সীমান্তর্বতী বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫৪ পিস ভারতীয় শাড়ী, ৩২১ বোতল মদ, ২টি মোটরসাইকলে এবং অন্যান্য মালামালসহ অবৈধভাবে পাথর উত্তোলনকারী ৮টি নৌকা আটক করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য- ২,১৩,২৮, ৫০০/-(দুই কোটি তেরো লক্ষ আটাশ হাজার পাঁচশত) টাকা।


সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ, ত্রাণ ও পুনর্বাসন শাখা) মোঃ রৌশন আহমেদ এর নেতৃত্বে বিজিবি ও পুলিশের সমন্বয়ে টাস্কফোর্স অভিযান চালানো  হয়।   

এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান বলনে, সীমান্তের নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র আভিযানিক  কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় নিয়মিতভাবে সীমান্তবর্তী এলাকায় অভিযান পরচিালনা করে বিভিন্ন চোরাচালানী মালামাল জব্দ করা হচ্ছে। জব্দকৃত চোরাচালানী মালামালসমূহের বিধি মোতাবেক পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়